কলকাতায় বৃষ্টি-ঝড়ে উপড়ে পড়ল গাছ, ব্যাহত যান চলাচল

পূর্বাভাস ছিলই। তা অক্ষরে অক্ষরে মেনে সন্ধের পর তাই ঝেপে বৃষ্টি নামল দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায়। কলকাতায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। সঙ্গে ছিল ঝোড়ো হাওয়া। মহাত্মা গান্ধী রোডের ওপর সুরেন্দ্রনাথ কলেজের সামনে ঝড়ে একটি গাছ রাস্তার ওপর পড়ে যায়। এর জেরে ব্যাহত হয় যান চলাচল। ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ এবং পুরসভার কর্মীরা গাছটি কেটে সরিয়ে দেন।

Updated: May 18, 2013, 10:28 PM IST

পূর্বাভাস ছিলই। তা অক্ষরে অক্ষরে মেনে সন্ধের পর তাই ঝেপে বৃষ্টি নামল দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায়। কলকাতায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। সঙ্গে ছিল ঝোড়ো হাওয়া। মহাত্মা গান্ধী রোডের ওপর সুরেন্দ্রনাথ কলেজের সামনে ঝড়ে একটি গাছ রাস্তার ওপর পড়ে যায়। এর জেরে ব্যাহত হয় যান চলাচল। ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ এবং পুরসভার কর্মীরা গাছটি কেটে সরিয়ে দেন।
কলকাতা ছাড়াও হাওড়া, হুগলি, বর্ধমান, মুর্শিদাবাদ, উত্তর চব্বিশ পরগনা সহ একাধিক জেলায় বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে। আগামী চব্বিশ ঘণ্টায় বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। গত কয়েকদিনে ঝড়বৃষ্টির কারণে তাপমাত্রা স্বাভাবিকের তুলনায় নেমে গেছে। ফলে জৈষ্ঠেও খানিক স্বস্তিতে রাজ্যের মানুষ।