অবশেষে উদ্ধার হল রাজীব ভট্টাচার্যের দেহ

অবশেষে উদ্ধার হল রাজীব ভট্টাচার্যের দেহ। সকালেই ধৌলাগিরি থেকে দেহ হেলিকপ্টারে তোলা হয়। আজ দুপুরের মধ্যেই দেহ আনা হবে কাঠমান্ডুতে। তার আগে বেস ক্যাম্পে কিছু প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এদিকে নিখোঁজ তিন পর্বতারোহীর সন্ধানে এভারেস্ট শিখরের পথে ছয় শেরপা। গতকাল ভোরে বেসক্যাম্প থেকে রওনা হন তাঁরা। হেলিকপ্টারে নামেন ক্যাম্প টুতে। মৃত সুভাষ পাল এবং তাঁর নিখোঁজ দুই সঙ্গী পরেশ নাথ ও গৌতম ঘোষের সন্ধানে এগোতে থাকেন ওপরের দিকে।

Updated By: May 27, 2016, 12:17 PM IST
 অবশেষে উদ্ধার হল রাজীব ভট্টাচার্যের দেহ

ওয়েব ডেস্ক: অবশেষে উদ্ধার হল রাজীব ভট্টাচার্যের দেহ। সকালেই ধৌলাগিরি থেকে দেহ হেলিকপ্টারে তোলা হয়। আজ দুপুরের মধ্যেই দেহ আনা হবে কাঠমান্ডুতে। তার আগে বেস ক্যাম্পে কিছু প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এদিকে নিখোঁজ তিন পর্বতারোহীর সন্ধানে এভারেস্ট শিখরের পথে ছয় শেরপা। গতকাল ভোরে বেসক্যাম্প থেকে রওনা হন তাঁরা। হেলিকপ্টারে নামেন ক্যাম্প টুতে। মৃত সুভাষ পাল এবং তাঁর নিখোঁজ দুই সঙ্গী পরেশ নাথ ও গৌতম ঘোষের সন্ধানে এগোতে থাকেন ওপরের দিকে।

বেস ক্যাম্প থেকে তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন পর্বতারোহী দেবাশিস বিশ্বাস। সেই সময় খবর আসে, জেনেভা স্পারের একটু নীচে দুটি দেহ দড়ি থেকে ঝুলছে। ওই দুটি দেহের মধ্যে একটি গৌতম ঘোষের বলে দাবি শেরপাদের। অন্যটি সনাক্ত হয়নি। দেহটি সুভাষ পাল বা পরেশ নাথের মধ্যে একজনের বলে মনে করা হচ্ছে।

.