ঢাকার সাহায্য নিয়েই বাংলাদেশে ঘাঁটি গাড়া জঙ্গিদের মোকাবিলা করা হবে : রাজনাথ

রাজস্থানে মালদার যুবককে কুপিয়ে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার ঘটনা নিয়ে প্রশ্ন করা হলে, এড়িয়ে যান রাজনাথ সিং। ঘটনাটি 'রাজনৈতিক বিষয়' বলে মন্তব্য করেন তিনি।

Updated: Dec 7, 2017, 07:07 PM IST
ঢাকার সাহায্য নিয়েই বাংলাদেশে ঘাঁটি গাড়া জঙ্গিদের মোকাবিলা করা হবে : রাজনাথ

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশের মাটিতে ঘাঁটি গেড়েছে জঙ্গিরা। বৃদ্ধি পেয়েছে জঙ্গি কার্যকলাপ। তবে সেদিকে নজর রয়েছে ভারতের। প্রতিবেশী দেশের সাহায্য নিয়েই মোকাবিলা করা হবে জঙ্গিদের। নবান্নে বৈঠক শেষে বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। একইসঙ্গে বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক খুব ভালো বলে সাংবাদিক বৈঠকে উল্লেখ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

পাঁচ রাজ্যের মুখ্যমন্ত্রী এবং উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে আজ নবান্নে বৈঠকে বসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সূত্রের খবর, সীমান্ত সুরক্ষা, অনুপ্রবেশ, সন্ত্রাসবাদ প্রভৃতি বিষয়ে কথা হয় বৈঠকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ বৈঠকে উপস্থিত ছিলেন অসম, ত্রিপুরা, মিজোরাম ও মেঘালয়ের মুখ্যমন্ত্রীরা।

তবে সাংবিদক বৈঠকে রাজস্থানে মালদার যুবককে কুপিয়ে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার ঘটনা নিয়ে প্রশ্ন করা হলে, তা এড়িয়ে যান রাজনাথ সিং। ঘটনাটি 'রাজনৈতিক বিষয়' বলে মন্তব্য করেন তিনি। একইসঙ্গে দার্জিলিংয়ের ত্রিপাক্ষিক বৈঠক নিয়ে প্রশ্ন করা হলে, তা-ও এড়িয়ে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন, মোদী সরকারের নোট বাতিল পরিকল্পিত লুঠ : মনমোহন সিং