টাকা ফেরতের দাবিতে কেন্দ্রের বিরুদ্ধে মহামিছিল করলেন আমানতকারীরা

টাকা ফেরতের দাবিতে এবার কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন প্রতারিতরা।  আজ কলেজ স্কোয়ার থেকে সেবির অফিস পর্যন্ত মহামিছিলের ডাক দিয়েছিল আমানতকারী ও এজেন্ট সুরক্ষা মঞ্চ। অসংখ্য  প্রতারিত মানুষের সঙ্গেই মিছিলে দেখা গেল কংগ্রেস ও সিপিআইএম নেতাদের। কিন্তু, আমন্ত্রণ জানানো সত্ত্বেও যোগ দেননি বিজেপি নেতারা।

Updated By: Dec 10, 2014, 09:46 PM IST
টাকা ফেরতের দাবিতে কেন্দ্রের বিরুদ্ধে মহামিছিল করলেন আমানতকারীরা

কলকাতা: টাকা ফেরতের দাবিতে এবার কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন প্রতারিতরা।  আজ কলেজ স্কোয়ার থেকে সেবির অফিস পর্যন্ত মহামিছিলের ডাক দিয়েছিল আমানতকারী ও এজেন্ট সুরক্ষা মঞ্চ। অসংখ্য  প্রতারিত মানুষের সঙ্গেই মিছিলে দেখা গেল কংগ্রেস ও সিপিআইএম নেতাদের। কিন্তু, আমন্ত্রণ জানানো সত্ত্বেও যোগ দেননি বিজেপি নেতারা।

সুপ্রিম কোর্টের নির্দেশে সারদা কেলেঙ্কারির তদন্ত করছে সিবিআই। সমান্তরাল তদন্ত চালিয়ে যাচ্ছে  সেবি,ED, SFIO সহ একাধিক  কেন্দ্রীয় সংস্থাও। কিন্তু, দেড়বছর পরও প্রতারিতদের টাকা ফেরতের কোনও ব্যবস্থা হয়নি। বুধবার মহামিছিল করে  কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন প্রতারিতরা।

প্রতারিতদের সঙ্গে  মিছিলে পা মিলিয়েছিলেন সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তী, নির্বেদ রায়রা। রাজনীতির রং ভুলে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ালেন কংগ্রেস ও সিপিআইএম নেতারা।

আমানতকারী ও এজেন্ট সুরক্ষা মঞ্চের তরফে আমন্ত্রণ জানানো হয়েছিল রাজ্য  বিজেপি নেতাদেরও। কিন্তু,কেন্দ্রীয় সংস্থা সেবির অফিস অভিযান মিছিলে এদিন দেখা যায়নি তাঁদের।

 

.