ধর্ষণের ঘটনায় ফের নির্বিকার পুলিস

Last Updated: Wednesday, July 25, 2012 - 23:25

ফের ধর্ষণের ঘটনায় নিষ্ক্রিয় পুলিস। বুধবার ভোরে সাঁতরাগাছি ব্রিজের কাছে ধর্ষণের অভিযোগ উঠেছে। আক্রান্ত মহিলার অভিযোগ, এক দুষ্কৃতী তাঁকে মারধর করে ধর্ষণ করে। তিনি জগাছা থানায় অভিযোগ জানাতে গেলে অভিযোগ নিতে অস্বীকার করা হয়। পরে মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই অভিযোগ নেয় পুলিস।
রোজকার মতই এদিন সকালেও কোণা এক্সপ্রেসওয়ে সংলগ্ন সাঁতরাগাছি ব্রিজের নীচের রাস্তা দিয়ে কাজে যাচ্ছিলেন মহিলা। বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন তিনি। অভিযোগ, সেইসময়েই তাঁর রাস্তা আটকায় এক দুষ্কৃতী। ব্যাপক মারধরের পাশাপাশি তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ছিনিয়ে নেওয়া হয় কানের দুল। এরপরেই মহিলার নজরে আসে ওই এলাকায় এক পুলিসকর্মী রয়েছেন । তাঁকে ঘটনা জানানোর চেষ্টা করেন তিনি। কিন্তু ওই পুলিসকর্মী সেবিষয়ে কোনও গুরুত্ব দেননি বলে অভিযোগ মহিলার। এরপর আহত অবস্থায় ওই মহিলা যান জগাছা থানায়। অভিযোগ, সেখানেও তাঁর অভিযোগ নিতে অস্বীকার করা হয়। এরমধ্যেই মহিলার বাড়ির লোকজন তাঁকে হাসপাতালে ভর্তি করান। সেখানেই পরে অভিযোগ নেয় পুলিস।
 
অভিযুক্তর খোঁজে তল্লাসি চলছে বলে পুলিসের তরফে জানানো হয়েছে। যদিও পুলিসের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন ডিসি হেডকোয়ার্টার নিশাদ পারভেজ।  মহিলার অভিযোগের ভিত্তিতে ধর্ষণ ও ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছে পুলিস। তাঁর শারীরিক পরীক্ষা হবে বলে জানানো হয়েছে । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, হাওড়া পুলিস কমিশনারেট হওয়ার পর থেকে পাল্লা দিয়ে বেড়েছে অপরাধের ঘটনা। এর জেরে নিরাপত্তাহীনতায় ভুগছেন তাঁরা।



First Published: Wednesday, July 25, 2012 - 23:25


comments powered by Disqus