দমদম কাণ্ডে ধৃতদের জেল, অধরা ২ ফুটবলার

Last Updated: Wednesday, October 31, 2012 - 09:55

দমদমে ধর্ষণের ঘটনায় ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল বারাকপুর আদালত। নিগৃহীতা কিশোরীর গোপন জবানবন্দি নেওয়ার জন্য আদালতে নিয়ে আসা হয়েছে।
গত সোমবার দমদমের শ্যামনগরের একটি আবাসনে ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধর্ষণের অভিযোগ উঠেছে তিন ফুটবলার সহ চার জনের বিরুদ্ধে। এই ঘটনায় চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।  গ্রেফতার করা হয় ফুটবলার জগপ্রীত সিং ও তাদের রাঁধুনি রবি সিংকে।
নিগৃহীতা কিশোরীর মেডিক্যাল টেস্ট হয়েছে। ওই কিশোরী দমদমের শ্যামনগরের একটি আবাসনে তার বাবা-মায়ের সঙ্গে থাকেন। ওই আবাসনেই ভাড়া থাকেন ময়দানের তিন ফুটবলার। সোমবার দুপুরে মেয়েটি আবাসনের নীচে খেলছিল। অভিযোগ, আবাসনের তিন ফুটবলার তাদের রাঁধুনী রবি সিংকে মেয়েটিকে ডেকে আনার জন্য বলেন । রাঁধুনি মারতে মারতে মেয়েটিকে ফুটবলারদের ঘরে নিয়ে যায় বলে অভিযোগ । সেখানে তাকে মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার বাবা-মাকে এই ঘটনা জানায় কিশোরী। তার বাবা আবাসনের ঘনিষ্ঠ কয়েকজনকে বিষয়টি জানান। বাসিন্দারা এক ফুটবলার এবং ওই রাঁধুনীকে ধরে ফেলে। বাকি দুই ফুটবলার সেখান থেকে চম্পট দেন। খবর দেওয়া হয় দমদম থানায় । পুলিস আবাসনে পৌঁছলে, অভিযুক্ত ফুটবলার জগপ্রীত সিং ও রাঁধুনি রবি সিংকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।



First Published: Wednesday, October 31, 2012 - 15:05


comments powered by Disqus