রেলের চাকরি আর করতে চান না চিত্পুরের নির্যাতিতা

Updated: Aug 3, 2014, 05:07 PM IST

কলকাতা:

রেলের চাকরি আর করতে চান না চিত্পুরের নির্যাতিতা। চিত্পুর রেল ইয়ার্ডে ওই গ্রুপ ডি কর্মীকে সহকর্মীদের লাগাতার গণধর্ষণের খবর, চব্বিশ ঘণ্টাই প্রথম সম্প্রচার করে। তার জেরে গ্রেফতার হয় অভিযুক্তেরা। কিন্তু, নিজের বহু যন্ত্রনার সাক্ষী সেই চিত্পুর রেল ইয়ার্ডেই আর ফিরতে চান না নির্যাতিতা। চাকরি ছাড়ার আবেদন জানিয়ে রেলমন্ত্রীকে চিঠি দিচ্ছেন তিনি।       

চিতপুর রেল ইয়ার্ডে গ্রুপ ডি কর্মীকে নমাস ধরে লাগাতার সহকর্মীদের গণধর্ষণ। অসহায় নির্যাতিতার সেই আর্তি প্রথম সামনে এনেছিল চব্বিশ ঘণ্টা।

চব্বিশ ঘণ্টার সম্প্রচারে সক্রিয় হয় প্রশাসন। নির্যাতিতার পাশে দাঁড়ান নারী, শিশু ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা। একে একে গ্রেফতার হয় অভিযুক্ত জিত, গজেন্দ্র, মণীশ ও রাজু। শিয়ালদহ আদালতে গোপন জবানবন্দি দেন নির্যাতিতা।

অপরাধীরা শাস্তি পাবে। আশায় বুক বেঁধেছেন নির্যাতিতা।কিন্তু, ফের কাজে যোগ দেওয়ার মানসিক শক্তি আর তাঁর নেই। তাঁর বহু আর্তনাদের সাক্ষী চিতপুরের সেই রেল ইয়ার্ডে তিনি আর ফিরে যেতে চান না।

রেলে আর চাকরি করতে চান না। এই মর্মে রেলমন্ত্রীকে এক চিঠিও দিচ্ছেন নির্যাতিতা। নির্যাতিতার আর্জি,  চাকরি তাঁর স্বামীকে দেওয়া হোক।