এম আর আই-এ কোমরে চিড় ধরা পড়ল রেজ্জাকের

রেজ্জাক মোল্লার কোমরের দুটি হারে চিড় ধরা পড়েছে। আজ সকালেই প্রবীন বিধায়কের এমআরআই করা হয়। সেই পরীক্ষায় তাঁর কোমরের হারে চিড় ধরা পড়ে। বিকেলে তাঁর সিটি স্ক্যান হওয়ার কথা। চোয়ালের হারে কোনও ধরণের চোট আছে কিনা স্ক্যান করে পরীক্ষা করা হবে। তাঁর চিকিত্সার জন্য ছয় সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

Updated: Jan 8, 2013, 06:11 PM IST

রেজ্জাক মোল্লার কোমরের দুটি হারে চিড় ধরা পড়েছে। আজ সকালেই প্রবীন বিধায়কের এমআরআই করা হয়। সেই পরীক্ষায় তাঁর কোমরের হারে চিড় ধরা পড়ে। বিকেলে তাঁর সিটি স্ক্যান হওয়ার কথা। চোয়ালের হারে কোনও ধরণের চোট আছে কিনা  স্ক্যান করে পরীক্ষা করা হবে। তাঁর চিকিত্সার জন্য ছয় সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।
রেজ্জাক মোল্লাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া নিয়েই গতকাল দুপুর থেকেই টানা পোড়েন চলছিল। প্রবীণ ওই বিধায়ককে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার জন্য সরকার চাপ সৃষ্টি করছে বলে অভিযোগ করে সিপিআইএম। বিকেলে রেজ্জাক মোল্লাকে দেখতে গিয়ে শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় দাবি করেন, রেজ্জাক মোল্লাকে হাসপাতাল থেকে ছেড়ে দিতে চেয়েছিলেন চিকিত্‍‍‍সকেরা। কিন্তু পরিবারের অনুরোধে তাঁকে হাসপাতালে রেখে দেওয়া হয়েছে। তারপর মেডিক্যাল বুলেটিনেও জানানো হয়, রেজ্জাক মোল্লার শারীরিক অবস্থা স্থিতিশীল। এই পরিস্থিতিতে আজ হাসপাতাল কর্তৃপক্ষ কী পদক্ষেপ নেয়, সে দিকে নজর ছিল সিপিআইএম নেতৃত্বের।