তৃণমূলে যোগ রেজ্জাক, লক্ষ্মীরতন শুক্লা, ডালমিয়া কন্যা বৈশালীর

শেষ পর্যন্ত তৃণমূলেই যোগ দিলেন রেজ্জাক মোল্লা। দল চাইলে পূর্ব ক্যানিং নয় ভাঙড় থেকেও ভোটে লড়তে রাজি। তৃণমূলে যোগ দিলেন জগমোহন ডালমিয়ার মেয়ে বৈশালী এবং ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লাও। দু-জনই বিধানসভায় টিকিট পেতে পারেন।

Updated By: Feb 12, 2016, 07:52 PM IST
তৃণমূলে যোগ রেজ্জাক, লক্ষ্মীরতন শুক্লা, ডালমিয়া কন্যা বৈশালীর

ওয়েব ডেস্ক: শেষ পর্যন্ত তৃণমূলেই যোগ দিলেন রেজ্জাক মোল্লা। দল চাইলে পূর্ব ক্যানিং নয় ভাঙড় থেকেও ভোটে লড়তে রাজি। তৃণমূলে যোগ দিলেন জগমোহন ডালমিয়ার মেয়ে বৈশালী এবং ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লাও। দু-জনই বিধানসভায় টিকিট পেতে পারেন।

কথা আগেই হয়েছিল। বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে তৃণমূলের পতাকা হাতে নিলেন একসময়ের ডাক সাইটে সিপিএম নেতা রেজ্জাক মোল্লা। নতুন দলে যোগ দিয়েই স্বমহিমায় তিনি। ইচ্ছে ছিল নিজের পুরনো আসন পূর্ব ক্যানিং থেকেই লড়বেন। কিন্তু গোষ্ঠী কোন্দলে জেরবার ভাঙড়ে রেজ্জাককেই প্রার্থী করতে চাইছে তৃণমূল।

এক সময় যাদের সঙ্গে রোজের লড়াই ছিল সেই আরাবুল কাইজাররা মানবেন তো রেজ্জাককে? মানতে হবেই, সাফ জানিয়ে দিয়েছেন খোদ দলনেত্রীই। শুধু রেজ্জাক মোল্লাই নয় তৃণমূলের সঙ্গে লড়ছে সিদ্দিকুল্লা চৌধুরীর দলও।

লক্ষ্মী এল দলে। তৃণমূলে যোগ দিলেন লক্ষ্মীরতন শুক্লাও। তাকেও প্রার্থী করা হতে পারে। জোড়াফুলে বৈশালী। আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিলেন ডালমিয়া কন্যা বৈশালীও। কলকাতা সংলগ্ল এলাকায় প্রার্থী হতে পারেন তিনি। সূত্রের খবর, ভোটের আগে আরও কয়েকজন সেলিব্রিটি তৃণমূলে নাম লেখাতে চলেছেন।

.