৫ দিন বিদ্যুত্ নেই, তিলজলা পিকনিক গার্ডেনে পথ অবরোধে

হাঁসফাঁস গরমে ঘেমেনেয়ে একসা শহরবাসী। তার মধ্যে গত পাঁচদিন ধরে কার্যত বিদ্যুত্হীন গোটা এলাকা। প্রতিবাদে মঙ্গলবার পথ বরোধ করেন তিলজলা পিকনিক গার্ডেনের সুনীল নগরের বাসিন্দারা।

Updated By: Jun 20, 2018, 10:58 AM IST
৫ দিন বিদ্যুত্ নেই, তিলজলা পিকনিক গার্ডেনে পথ অবরোধে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: হাঁসফাঁস গরমে ঘেমেনেয়ে একসা শহরবাসী। তার মধ্যে গত পাঁচদিন ধরে কার্যত বিদ্যুত্হীন গোটা এলাকা। প্রতিবাদে মঙ্গলবার পথ বরোধ করেন তিলজলা পিকনিক গার্ডেনের সুনীল নগরের বাসিন্দারা।

এলাকাবাসীর অভিযোগ, গত কয়েকদিন ধরে দিনে মাত্র কয়েকঘণ্টা বিদ্যুত্ থাকছে। প্রতিদিনই দুপুর ১২টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত লোডশেডিং। সন্ধ্যায় কিছুক্ষণের জন্য বিদ্যুত্ ফিরলেও রাত বাড়তেই ফের আলো নিভে যাচ্ছে। এরপর সারা রাতই লোডশেডিং। ফের ভোরের আলো ফোটার পর, আবার ঘুরতে শুরু করছে পাখা। তাঁদের আরও অভিযোগ, বারবার অভিযোগ জানালেও সমস্যা মেটেনি। প্রতিবাদে গতকাল রাতে রাস্তা অবরোধ করেন এলাকাবাসী।

প্রসঙ্গত, রাজ্যে লাগাতার লোড শেডিং-এর কারণে শহরের বিভিন্ন এলাকায় বিক্ষোভ দানা বাঁধার খবর দেখায় জি ২৪ ঘণ্টা। এরপরই জরুরি ভিত্তিতে মঙ্গলবার বৈঠক ডাকেন বিদ্যুত্ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। বিদ্যুত্ দফতরের দাবি, ঈদ ও ফুটবল বিশ্বকাপের জন্য বিভিন্ন এলাকা আলোয় সাজানো হয়েছে, আর এতেই টান পড়েছে রাজ্যের বিদ্যুত্ ভাঁড়ারে। আরও পড়ুন- কীভাবে বন্ধ হবে লোডশেডিং, পথ খুঁজতে বৈঠকে মন্ত্রী শোভনদেব

.