আরএসএস কর্মীদের হাতে আক্রান্ত USDF-র কর্মী সমর্থকরা

RSS কর্মীদের হাতে আক্রান্ত অতি বাম ছাত্র সংগঠন USDF-র কর্মী সমর্থকরা। পুলিসের চোখের সামনেই তাদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল RSS কর্মীদের বিরুদ্ধে। দলিত ছাত্র রোহিত ভেমুলার মৃত্যুর প্রতিবাদে এদিন কেশব ভবনের  সামনে বিক্ষোভ দেখাতে যায় ছাত্র সংগঠন USDF। কিন্তু, তার আগেই হেদুয়া পার্কের কাছে  তাদের ওপর চড়াও হয় RSS কর্মীরা।

Updated By: Jan 26, 2016, 11:09 PM IST
আরএসএস কর্মীদের হাতে আক্রান্ত USDF-র কর্মী সমর্থকরা

ওয়েব ডেস্ক: RSS কর্মীদের হাতে আক্রান্ত অতি বাম ছাত্র সংগঠন USDF-র কর্মী সমর্থকরা। পুলিসের চোখের সামনেই তাদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল RSS কর্মীদের বিরুদ্ধে। দলিত ছাত্র রোহিত ভেমুলার মৃত্যুর প্রতিবাদে এদিন কেশব ভবনের  সামনে বিক্ষোভ দেখাতে যায় ছাত্র সংগঠন USDF। কিন্তু, তার আগেই হেদুয়া পার্কের কাছে  তাদের ওপর চড়াও হয় RSS কর্মীরা।

ছুটির দুপুরে এমনই ধুন্ধুমার কাণ্ড দেখল কলকাতা। উপলক্ষ্য হায়দরাবাদের দলিত ছাত্র রোহিত ভেমুলার মৃত্যুর প্রতিবাদ। RSS-র সদর দফতর কেশব ভবনের সামনে বিক্ষোভ কর্মসূচি ছিল অতি বাম ছাত্রসংগঠন  ইউনাইটেড স্টুডেন্ট ডেমোক্রেটিক ফ্রন্টের। কিন্ত, হেদুয়া পার্কের কাছে বিক্ষোভকারীদের আটকে দেয় পুলিস। রাস্তায় বসে পড়েন তাঁরা। বেশকয়েকজন বিক্ষোভকারীকে গ্রেফতার করে পুলিস। অভিযোগ, এরপরই কেশব ভবন থেকে বেরিয়ে আসেন কয়েকশো RSS কর্মী সমর্থক। পুলিসের চোখের সামনেই প্রতিবাদী ছাত্রদের ওপর চড়াও হন তাঁরা। শুরু হয় বেধড়ক মারধর।

প্রকাশ্য রাস্তায়, পুলিসের উপস্থিতিতেই চলে তাণ্ডব। আগাগোড়া পুলিসের ভূমিকা ছিল দর্শকের। RSS কর্মীদের রোষের হাত থেকে রেহাই পায়নি সংবাদমাধ্যমও। যদিও, যাবতীয় গণ্ডগোলের দায়  পুলিসের ঘাড়েই চাপিয়েছে RSS। শেষপর্যন্ত দুপক্ষকে হটিয়ে দেয় পুলিস। প্রতিবাদী ছাত্রছাত্রীদের গ্রেফতার করলেও, একজনও RSS কর্মী সমর্থক গ্রেফতার  হয়নি।

 

.