মহিলাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার তান্ত্রিক সহ ৪

Last Updated: Wednesday, October 16, 2013 - 22:25

এক মহিলাকে গণধর্ষণের অভিযোগে তান্ত্রিক সহ গ্রেফতার হল চারজন। ঘটনাটি ঘটেছে বেহালা পর্ণশ্রীর বেলেডাঙ্গায়।  যজ্ঞ করে দাম্পত্য কলহ মেটানোর অছিলায় ওই মহিলাকে ডেকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। তান্ত্রিক দীপ চক্রবর্তী, তার শাগরেদ আশিস দে,শান্তনু নাথ মিলে গণধর্ষণ করে।
বেশকিছুদিন ধরেই স্বামীর সঙ্গে অশান্তি চলছিল সরসুনার বাসিন্দা এক গৃহবধূর। দাম্পত্য কলহের জেরে বেহালা পর্ণশ্রীর বেলেডাঙ্গা এলাকায় বাপের বাড়িতে চলে আসেন ওই মহিলা। এলাকার বাসিন্দ দীপ চক্রবর্তী নামের এক তান্ত্রিক তাঁর পারিবারিক অশান্তি মিটিয়ে দেওয়ার আশ্বাস দেয়। অগাস্ট মাসের একরাতে যজ্ঞের অছিলায় নিজের এক শাগরেদের বাড়িতে ডেকে পাঠানো হয় ওই মহিলাকে।
এরপরই ওই বাড়িতে দীপ চক্রবর্তী, আশিস দে, শান্তনু নাথ মিলে মহিলাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। শুধু তাই নয়, শান্তনু নাথের স্ত্রী মৌসুমী নাথ গোটা ঘটনা মোবাইল ক্যামেরায় তুলে রাখেন। মুখ খুললে ওই ছবি এমএমএস এবং ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। শুরু হয় ব্ল্যাকমেল। এরপরেও একাধিকবার হুমকি দিয়ে মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শেষমেষ মঙ্গলবার পরিবারের লোকজনকে ঘটনার কথা জানান ওই মহিলা। পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করা হয়। বুধবার সকালে অভয়বিদ্যালঙ্কর রোডের বাড়ি থেকে চারজনকে গ্রেফতার করে পুলিস। বুধবার অভিযুক্তদের আলিপুর আদালতে তোলা হয়। ধৃতদের সাতাশে অক্টোবর পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 



First Published: Thursday, October 17, 2013 - 09:00


comments powered by Disqus