৪ বন্ধু মিলে পরিচারিকাকে গণধর্ষনের অভিযোগ সল্টলেকে

বাসন্তী থেকে পরিচারিকার কাজ করতে এসে গৃহকর্তার লালসার শিকার হলেন মহিলা।  চার বন্ধুকে নিয়ে পরিচারিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল গৃহকর্তার বিরুদ্ধে। অভিযুক্তের অবশ্য দাবি,কাজে যোগ দেওয়ার একদিন পরেই পনেরো লক্ষ টাকা দাবি করেন মহিলা।  টাকা না দিলে ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দেন পরিচারিকা । স্বামীর হাত ধরে বাসন্তী থেকে কাজের খোঁজে সল্টলেকে এসেছিলেন মহিলা।  ওঠেন মহিষবাথানের উদয়নপল্লীতে এক আত্মীয়ের বাড়িতে। স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে পরিচারিকার কাজ মেলে সল্টলেকের ইই ব্লকের একটি বাড়িতে। গত ২৩ ফেব্রুয়ারি কাজে যোগ দেন ।

Updated By: Mar 2, 2015, 07:04 PM IST
৪ বন্ধু মিলে পরিচারিকাকে গণধর্ষনের অভিযোগ সল্টলেকে

ওয়েব ডেস্ক:বাসন্তী থেকে পরিচারিকার কাজ করতে এসে গৃহকর্তার লালসার শিকার হলেন মহিলা।  চার বন্ধুকে নিয়ে পরিচারিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল গৃহকর্তার বিরুদ্ধে। অভিযুক্তের অবশ্য দাবি,কাজে যোগ দেওয়ার একদিন পরেই পনেরো লক্ষ টাকা দাবি করেন মহিলা।  টাকা না দিলে ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দেন পরিচারিকা । স্বামীর হাত ধরে বাসন্তী থেকে কাজের খোঁজে সল্টলেকে এসেছিলেন মহিলা।  ওঠেন মহিষবাথানের উদয়নপল্লীতে এক আত্মীয়ের বাড়িতে। স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে পরিচারিকার কাজ মেলে সল্টলেকের ইই ব্লকের একটি বাড়িতে। গত ২৩ ফেব্রুয়ারি কাজে যোগ দেন ।

ওইদিন রাতেই গৃহকর্তা ও তার চার বন্ধু পরিচারিকার ওপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ।

এই অভিযোগ অবশ্য মানতে নারাজ গৃহকর্তা

২৩ তারিখেই কাজে যোগ দিয়েছিলেন ওই মহিলা। পরদিনই তাঁর স্বামী তাঁকে নিয়ে চলে যান। এরপর থেকেই হুমকি-ফোন আসতে শুরু করে তাঁর কাছে।১৫ লক্ষ টাকা দাবি করা হয়। না দিলে ফাঁসানোর হুমকি দেন ওই মহিলা। বিধাননগর পূর্ব থানায় অভিযোগ দায়ের করা হয়।

যদিও টাকা চাওয়ার অভিযোগ অস্বীকার করেছেন নির্যাতিতার স্বামী।

এদিনই ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় অভিযোগ জানাতে যান মহিলা ও তাঁর পরিবার। তবে, ঘটনাস্থল বিধাননগর পূর্ব থানার অধীন। তাই সেখানে তাঁদের নিয়ে যায় পুলিস। অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।  শ্লীলতাহানি, মারধর, ভয় দেখানো এবং ষড়যন্ত্রের মামলা রুজু হয়েছে। সোমবার মেডিক্যাল পরীক্ষা হবে নির্যাতিতার।

.