পুরভোটে সন্ত্রাস তৈরি করতে সল্টলেকে বহিরাগত ঢোকাচ্ছে তৃণমূল, অভিযোগ বিরোধীদের

পুরভোটের আগেই সল্টলেকে বহিরাগতদের ঢোকানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, সল্টলেকের AA ব্লকের একটি ম্যারেজ হলে রাখা হয়েছে বহিরাগতদের। বন্দোবস্ত রয়েছে এলাহি খাওয়াদাওয়ার। বিধাননগরের  একচল্লিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন বিরোধীরা। এনিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনের কাছে অভিযোগও জমা পড়েছে। যদিও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের দাবি, নিয়ম মেনে টাকা দিয়ে ম্যারেজ হল ভাড়া করে নির্বাচনী কার্যালয় খুলেছেন তিনি।  চব্বিশ ঘণ্টার হাতে এসেছে সেই এক্সক্লুসিভ ছবি।

Updated By: Sep 26, 2015, 07:40 PM IST
পুরভোটে সন্ত্রাস তৈরি করতে সল্টলেকে বহিরাগত ঢোকাচ্ছে তৃণমূল, অভিযোগ বিরোধীদের

ওয়েব ডেস্ক: পুরভোটের আগেই সল্টলেকে বহিরাগতদের ঢোকানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, সল্টলেকের AA ব্লকের একটি ম্যারেজ হলে রাখা হয়েছে বহিরাগতদের। বন্দোবস্ত রয়েছে এলাহি খাওয়াদাওয়ার। বিধাননগরের  একচল্লিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন বিরোধীরা। এনিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনের কাছে অভিযোগও জমা পড়েছে। যদিও অনিন্দ্য চট্টোপাধ্যায়ের দাবি, নিয়ম মেনে টাকা দিয়ে ম্যারেজ হল ভাড়া করে নির্বাচনী কার্যালয় খুলেছেন তিনি।  চব্বিশ ঘণ্টার হাতে এসেছে সেই এক্সক্লুসিভ ছবি।

ভোট ঘোষণার সময় থেকেই আশঙ্কাটা জমাট বাঁধছিল। বিধাননগরে হয়তো বহিরাগতরা ঝামেলা পাকাতে পারে। AA ব্লকের একটি ম্যারেজ হলে বহিরাগতদের আনাগোনা তাই চিন্তার ভাঁজ ফেলল এলাকাবাসীর কপালে। অভিযোগ উঠল একচল্লিশ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে। প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের জবাব নিয়ম মেনেই ম্যারেজ হল ভাড়া করে নির্বাচনী অফিস খুলেছেন তিনি।  

সল্টলেকের AA ব্লকের একটি  ম্যারেজ হলে  নাকি ভোটের আগে বহিরাগতদের আশ্রয় দিয়েছে তৃণমূল।  বেশকিছুদিন ধরেই এই অভিযোগ তুলছেন বিরোধীরা।

.