গৌতম দেব পুত্র সপ্তর্ষির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ; থাকছে সন্দেহের অবকাশ

Last Updated: Thursday, October 11, 2012 - 09:20

রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেবের ছেলের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুললেন বিধাননগর কলেজের এক ছাত্রী। বুধবার রাতে স্থানীয় তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্তের উপস্থিতিতে সপ্তর্ষি দেবের বিরুদ্ধে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সপ্তর্ষি সিপিআইএম-র সক্রিয় কর্মী।এসএফআইয়ের দাবি, এসএফআইয়ের দাবি, ওই তরুণী বিধাননগর কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সক্রিয় সদস্য। তাঁদের অভিযোগ, পুরোটাই সাজানো। শ্লীলতাহানির কোনও ঘটনাই ঘটেনি। উদ্দেশপ্রণোদিতভাবে ফাঁসানো হয়েছে এসএফআই নেতা সপ্তর্ষি দেবকে।
 
অভিযোগ দায়েরের সময় দলের কর্মীদের নিয়ে তরুণীর পাশে ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। বিধাননগর কলেজের এই ছাত্রীর অভিযোগকে ঘিরে সামনে আসছে একাধিক অসঙ্গতি।অসঙ্গতি একঃ তরুণী রাশ ড্রাইভিং এবং শ্লীলতাহানি দুইয়েরই অভিযোগ তুলেছেন। একইসঙ্গে রাশ ড্রাইভিং এবং শ্লীলতাহানি কি  সম্ভব?
 অসঙ্গতি দুইঃ কী ঘটেছে তার পরিবর্তে অভিযোগকারিণীর বক্তব্যে বারবারই উঠে এসেছে কী হতে পারত সেই আশঙ্কার কথা। অসঙ্গতি তিনঃ যে সময় ঘটনাটি ঘটেছে বলে তরুণী দাবি করছেন, তার কিছুক্ষণের মধ্যেই থানায় পৌঁছে যান স্থানীয় বিধায়ক সব্যসাচী দত্ত। তাও আবার মিডিয়াকে সঙ্গে নিয়ে। প্রত্যক্ষদর্শীদের অনেকের দাবি, তরুণীর আগেই থানায় পৌঁছন তাঁরা। এত কম সময়ের মধ্যে কি গোটা ঘটনা জেনে মিডিয়াকে সঙ্গে নিয়ে আদও পৌঁছনো সম্ভব?
 
এসএফআই নেতা সপ্তর্ষি দেব অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। পুরো ঘটনা খতিয়ে দেখছে বিধাননগর উত্তর থানার পুলিস।



First Published: Thursday, October 11, 2012 - 09:20


comments powered by Disqus