বেপরোয়া চালক, বাস থেকে পড়ে মৃত নবম শ্রেণীর ছাত্র

Last Updated: Saturday, February 9, 2013 - 10:37

পুলকারের পর এবার পুলবাস। চালকের বেপরোয়া গাড়ি চালানোয় জেরে মর্মান্তিক দুর্ঘটনা। টাল সামলাতে না পেরে বাস থেকে পড়ে ওই বাসেরই চাকায় পিষ্ট হয়েই মৃত্যু হল নবম শ্রেণির এক ছাত্রের।  শুক্রবার বেলা আড়াইটে নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে টালিগঞ্জ ফাঁড়ির কাছে। ঘটনার পর থেকেই পুল বাসের চালক ও খালাসি পলাতক। বেলা আড়াইটে। স্কুল ছুটির পর পুল বাসে ভাইকে নিয়ে বাড়ি ফিরছিল গার্ডেনরিচ কেন্দ্রীয় বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সৌম্যকান্তি ধর। সঙ্গে ছিল ভাই সোহম। সোহমও ওই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। টালিগঞ্জ ফাঁড়ির কাছে সিগন্যাল খোলা পেতেই অন্য একটি বাসকে ওভারটেক করে দ্রুত ডান দিকে মোড় নেয় পুল বাস। তখনই টাল সামলাতে না পেরে বাসের খোলা দরজা দিয়ে রাস্তায় পড়ে যায় সৌম্যকান্তি। বাসের পিছনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর।
সন্তোষপুর বটতলা এলাকার বাসিন্দা সৌম্যকান্তি ও সোহম।  স্কুল থেকে পুল বাসে টালিগঞ্জ নেমে  মেট্রো তারপর অটো করে বাড়ি ফিরত দুই ভাই। টালিগঞ্জ ফাঁড়ি কাছাকাছি আসতেই ভাইকে নিয়ে বাস থেকে নামার জন্য প্রস্তুত হচ্ছিল নবম শ্রেণির সৌম্যকান্তি. সেইসময় ঘটে যায় দুর্ঘটনা. মর্মান্তিক এই ঘটনায় পুলবাস চালক ও কন্ডাকটরকেই গাফিলতিকেই দায়ী করেছে মৃত ছাত্রের পরিবার।
এর আগে একাধিক বার বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ উঠেছে পুলকার চালকদের বিরুদ্ধে. শুক্রবারের ঘটনায় সেই অভিযোগই নতুন করে সামনে এল।



First Published: Saturday, February 9, 2013 - 10:37


comments powered by Disqus