কেলেঙ্কারি ধামাচাপার অভিযোগে ক্লোজ করা হল শিয়ালদা GRP-র আইসি চন্দন ঘোষকে

বেআইনিভাবে এক ব্যক্তির থেকে টাকা বাজেয়াপ্ত করা এবং তা হাতানোর অভিযোগে এবার ক্লোজ করা হল শিয়ালদা GRP-র আইসি চন্দন ঘোষকে। শুক্রবার দুপুরেই ক্লোজ করা হয় আইসি-কে। এঘটনায় তিনদিন আগেই গ্রেফতার করা হয় শিয়ালদা GRP-র ওসি ও এক কনস্টেবলকে। এমাসের সাত তারিখ কুড়ি লক্ষ টাকা নিয়ে বিধাননগর ওভারব্রিজে দাঁড়িয়ে ছিলেন কোচবিহারের সোনার দোকানের কর্মচারী বিমল সূত্রধর। সঙ্গে ছিলেন আরও দুজন। উত্তরবঙ্গ এক্সপ্রেস ধরে কোচবিহায় যাওয়ার কথা ছিল তাঁদের।

Updated By: Sep 27, 2015, 08:45 AM IST

ওয়েব ডেস্ক: বেআইনিভাবে এক ব্যক্তির থেকে টাকা বাজেয়াপ্ত করা এবং তা হাতানোর অভিযোগে এবার ক্লোজ করা হল শিয়ালদা GRP-র আইসি চন্দন ঘোষকে। শুক্রবার দুপুরেই ক্লোজ করা হয় আইসি-কে। এঘটনায় তিনদিন আগেই গ্রেফতার করা হয় শিয়ালদা GRP-র ওসি ও এক কনস্টেবলকে। এমাসের সাত তারিখ কুড়ি লক্ষ টাকা নিয়ে বিধাননগর ওভারব্রিজে দাঁড়িয়ে ছিলেন কোচবিহারের সোনার দোকানের কর্মচারী বিমল সূত্রধর। সঙ্গে ছিলেন আরও দুজন। উত্তরবঙ্গ এক্সপ্রেস ধরে কোচবিহায় যাওয়ার কথা ছিল তাঁদের।

বিমল সূত্রধরের  অভিযোগ, ওভারব্রিজে তাঁর কাছ থেকে  ষোল লক্ষ টাকার দুটি প্যাকেট ছিনিয়ে নেয় GRP-র এক কনস্টেবল। পরেরদিন GRP তে যোগাযোগ করেন দোকানের মালিক দীপক সিং। কিন্তু, এমন কোনও অভিযোগ  মানতেই চায়নি GRP।  এরপর রেলপুলিসের শীর্ষকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন দীপক সিং ও তাঁর পরিবার।  তদন্ত শুরু হয়। বিধাননগর রেল পুলিসের ব্যারাক থেকে উদ্ধার হয় ছলক্ষ টাকা। গ্রেফতার করা হয় অভিযুক্ত কনস্টেবল ও ওসিকে। ওসি শাহনওয়াজ মণ্ডলকে দশ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

.