পার্শ্ব শিক্ষকদের ওপর পুলিসি বর্বরতার প্রতিবাদে মিছিল বাম ছাত্র-যুবর

কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলেজ স্ট্রিট ক্যাম্পাসে পার্শ্ব শিক্ষকদের ওপর পুলিসি বর্বরতার প্রতিবাদে মিছিল করল এসএফআই ও ডিওয়াইএফআই। বুধবার সুবোধ মল্লিক স্কোয়ার থেকে কলেজ স্ট্রিট পর্যন্ত মিছিল করে কলকাতা জেলা এসএফআই ও ডিওয়াইএফআই।

Updated By: Feb 18, 2015, 06:54 PM IST
পার্শ্ব শিক্ষকদের ওপর পুলিসি বর্বরতার প্রতিবাদে মিছিল বাম ছাত্র-যুবর

কলকাতা: কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলেজ স্ট্রিট ক্যাম্পাসে পার্শ্ব শিক্ষকদের ওপর পুলিসি বর্বরতার প্রতিবাদে মিছিল করল এসএফআই ও ডিওয়াইএফআই। বুধবার সুবোধ মল্লিক স্কোয়ার থেকে কলেজ স্ট্রিট পর্যন্ত মিছিল করে কলকাতা জেলা এসএফআই ও ডিওয়াইএফআই।

এই মিছিলকে 'সংহতি মিছিল' নাম দেন বাম ছাত্র-যুবরা। অধিকার, সম্মান ও মর্যাদার দাবিতে সংহতি মিছিলে কলকাতা বিশ্ববিদ্যালয় সহ জয়পুরিয়া কলেজ, মনীন্দ্র চন্দ্র কলেজ, বিদ্যাসাগর কলেজ, আশুতোষ কলেজ ও যাদবপুর বিশ্ববিদ্যালয়য়ের ছাত্র ছাত্রীরা পা মেলান। মিছিলে উপস্থিত ছিলেন এসএফআই কলকাতা জেলা সম্পাদক শ্রীজিব গোস্বামী, সভাপতি ময়ূখ বিশ্বাস। উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই রাজ্য নেতৃত্ব জামির মোল্লা, রাজীব মজুমদার প্রমুখ।   

কলকাতা জেলা এসএফআই এর সম্পাদক শ্রীজিব গোস্বামী বলেন, "পার্শ্ব শিক্ষকদের ওপর পুলিস যে বর্বরোচিত ঘটনা ঘটিয়েছে, আমরা তার তীব্র নিন্দা করছি। পার্শ্ব শিক্ষকদের বেতন বাড়ানোর দাবিকে এসএফআই ও ডিওয়াইএফআই সর্বত ভাবে সমর্থন করে। যেকোনও রকম সহযোগিতায় পার্শ্ব শিক্ষকদের পাশে বাম ছাত্র-যুব থাকবে।'

.