আশুতোষে এসএফআই সমর্থকদের মারধর, অভিযোগের তির তৃণমূলের দিকে

Last Updated: Thursday, January 10, 2013 - 23:00

এসএফআই সমর্থকদের মারধরের ঘটনায়  আজ উত্তেজনা ছড়ায় আশুতোষ কলেজ চত্বরে। এসএফআইয়ের অভিযোগ, তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকেরা তাদের দুই সমর্থককে মারধর করে। আহতদের এসএসকেএম কর্তৃপক্ষ ভর্তি নিতে চায়নি বলেও অভিযোগ এসএফআই নেতৃত্বের। তবে অভিযোগ অস্বীকার করে টিএমসিপির পাল্টা দাবি, তাঁদের সমর্থকদেরই মারধর করে এসএফআই সমর্থকেরা।
এসএফআই ও টিএমসিপি সমর্থকদের মধ্যে বচসা ও মারধরের ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার উত্তেজনা ছড়ায় আশুতোষ কলেজ চত্বরে। এসএফআইএর অভিযোগ, বিনা প্ররোচনায় তাদের দুই সদস্য ড্যানিয়েল খান এবং পহেলি সাহাকে মারধর করে তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা।
 
 
আহত অবস্থায় দুই এসএফআই সমর্থককে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। পরীক্ষার পর চিকিত্‍সকরা জানান আহতদের আঘাত গুরুতর। এবং অবিলম্বে হাসপাতালে ভর্তি করা প্রয়োজন। এসএফআইএয়ের অভিযোগ,  বেড না থাকার যুক্তিতে ওই দুজনকে  ভর্তি নিতে অস্বীকার করে এসএসকেএমে কর্তৃপক্ষ। পরে আহতদের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। চোট গুরুতর হওয়া সত্বেও শুধুমাত্র প্রশাসনিক চাপের কারণেই তাদের দুই আহত সদস্যকে ভর্তি নেওয়া হয়নি বলে অভিযোগ এসএফআইয়ের।
 
তবে তাদের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগই অস্বীকার করেছে টিএমসিপি। ড্যানিয়েলই প্রথমে ছাত্রীদের মারধর করে বলে তাঁদের পাল্টা অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে শনিবার দুপুর দুটো কলেজ স্ট্রিট থেকে ধর্মতলা পর্যন্ত  ধিক্কার মিছিলের ডাক দেওয়া হয়েছে এসএফআইয়ের রাজ্য কমিটির তরফে। এছাড়া প্রতিটি জেলাতেও ধিক্কার সভা করা হবে বলে এসএফআইয়ের তরফে জানানো হয়েছে।
 



First Published: Thursday, January 10, 2013 - 23:00


comments powered by Disqus