ট্রাফিক সার্জেন্টের ভূমিকায় শিলাজিত্, ভিড়ে রাস্তা করে দিলেন অ্যাম্বুল্যান্সকে

ভাইরাল ভিডিয়োটি দেখুন। 

Updated By: Oct 15, 2018, 04:01 PM IST
ট্রাফিক সার্জেন্টের ভূমিকায় শিলাজিত্, ভিড়ে রাস্তা করে দিলেন অ্যাম্বুল্যান্সকে

নিজস্ব প্রতিবেদন:  শিলাজিত্ বরাবরই এমন। ব্যতিক্রমী। সবাই যা ভাবেন, যে ভাবে ভাবেন, তিনি তা ভাবেন না, করেনও না। এই শনিবারের কথাই ভাবুন না। নিউ গড়িয়া থেকে বেরিয়েছেন শো-তে যাবেন। দক্ষিণেশ্বরের হীরালাল মজুমদার মেমোরিয়াল কলেজে সে দিন শিলাজিত্-এর অপেক্ষায় একঝাঁক তরুণী। সেই রকস্টার শিলাজিত্ কি না রাস্তায় নেমে ট্রাফিক সামলাচ্ছেন। হ্যাঁ। তারকা শিলাজিত্ ভিড় রাস্তায় ট্রাফিক সার্জেন্টের ভূমিকায় অবতীর্ণ হলেন এবং কোনও রকম দ্বিধা ধন্দ না রেখেই কাজটা করলেন।

আরও পড়ুন- আনন্দে মেতেছে ওপার বাংলা, দেখে নিন বাংলাদেশের সেরা পাঁচ পুজো

তখন বিকেল গড়িয়ে সন্ধ্যার দিকে। সূর্য খানিক ঢুলু। শিলাজিত্-এর গাড়িটা সবে মাত্র উল্টোডাঙা পেরিয়েছে। পিছন থেকে সাইরেন বাজিয়ে আসছে অ্যাম্বুল্যান্স। খুব স্বাভাবিক ভাবেই অ্যাম্বুল্যান্সটি-কে রাস্তা করে দিয়েছে তাঁর গাড়ি। তবে চাকা এগোতে না এগোতেই আবার থমকে যায় রোগী-সহ অ্যাম্বুলেন্সটি। কারণ, তখন রাস্তা দিয়ে একচুলও সরতে পারছে না কেউই, যানজট এতটাই। প্রথমে গাড়ির ভিতর থেকেই গোটাটা দেখছিলেন শিলাজিত্। পরে গাড়ি থেকে নেমেই যানবাহনের জট ছাড়ানোর কাজে নিজেকে  নিয়োজিত করলেন। এরপর তাঁর অনেকটা চেষ্টার  পর সেই অ্যাম্বুলেন্সটি এগিয়ে যেতে  পারে।

আরও পড়ুন- আনন্দে মেতেছে ওপার বাংলা, দেখে নিন বাংলাদেশের সেরা পাঁচ পুজো 

এই গোটা ঘটনাটিই সামনে এসেছে শিলাজিত্-র এক অনুরাগীর সৌজন্যে। শনিবার তিনি গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন এবং পরে তা ফেসবুকে শেয়ারও করেছেন। দেখুন সেই ভিডিয়ো-

.