শহরে ফের ছিনতাই, এবার গড়িয়াহাটেও

শহরের বুকে ফের ছিনতাইয়ের ঘটনা ঘটল। চল্লিশ মিনিটের ব্যবধানে একই কায়দায় জোড়া ছিনতাইয়ের ঘটনা ঘটল কসবা এবং গড়িয়াহাট এলাকায়। সকাল নটা নাগাদ রুবি পার্ক এলাকায় প্রথম ঘটনাটি ঘটে। বাড়ি থেকে বেরিয়ে স্কুলে যাওয়ার জন্য বাস ধরতে যাচ্ছিলেন শিক্ষিকা সোমালী মজুমদার। বেলুড়ের একটি স্কুলে ভূগোলের শিক্ষিকা তিনি।

Updated By: Nov 2, 2012, 10:38 PM IST

শহরের বুকে ফের ছিনতাইয়ের ঘটনা ঘটল। চল্লিশ মিনিটের ব্যবধানে একই কায়দায় জোড়া ছিনতাইয়ের ঘটনা ঘটল কসবা এবং গড়িয়াহাট এলাকায়। সকাল নটা নাগাদ রুবি পার্ক এলাকায় প্রথম ঘটনাটি ঘটে। বাড়ি থেকে বেরিয়ে স্কুলে যাওয়ার জন্য বাস ধরতে যাচ্ছিলেন শিক্ষিকা সোমালী মজুমদার। বেলুড়ের একটি স্কুলে ভূগোলের শিক্ষিকা তিনি। হঠাত্‍ তাঁর পথ আটকে দাঁড়ায় বাইকে করে আসা দুই যুবক। গলার সোনার হার ছিনিয়ে নেয়। মহিলা চিত্‍কার করলে দুজন দুটি পিস্তল বের করে ভয় দেখিয়ে মুখ বন্ধ রাখতে বলে পালিয়ে যায়।  
মহিলা কসবা থানায় অভিযোগ করেছেন। দ্বিতীয় ঘটনা ঘটে সকাল নটা চল্লিশ নাগাদ। গড়িয়াহাটের ফার্ণ রোডে। একই কায়দায় আরেক জন মহিলার হার ছিনতাই করে বাইকে করে আসা দুই যুবক। গড়িয়াহাট থানায় এই ছিনতাইয়ের অভিযোগ দায়ের হয়েছে। কলকাতা পুলিসের অ্যান্টি স্ন্যাচিং বিভাগ তদন্তে নেমেছে। ধরন দেখে এই দুটি ঘটনা একই দলের বলে মনে করছে পুলিস।  

.