ছিনতাইয়ে বাধা দেওয়ায় খুন বৃদ্ধা

ছিনতাইয়ে বাধা দেওয়ায় খুন হলেন বছর আশির এক বৃদ্ধা। হুগলির চুঁচুড়ার ঘটনা। আজ ভোরে ফুল তুলতে গিয়েছিলেন চুঁচুড়ার উত্তর গোরস্থানের বাসিন্দা বৃদ্ধা বিন্দু দাস। তাঁর সঙ্গে ছিলেন আর এক বৃদ্ধা হেমপ্রভা শিল। দুজনের গায়ে সোনায় গয়না ছিল। অভিযোগ সে সময় কয়েকজন দুষ্কৃতী সোনার গয়না ছিনতাই করতে আসে।

Updated: Mar 19, 2014, 11:05 AM IST

হুগলির চুঁচুড়ায় ছিনতাইয়ে বাধা দেওয়ায় খুন হলেন বছর আশির বৃদ্ধা বিন্দু দাস। আজ ভোরে ফুল তোলার সময়ে তাঁর সোনার গয়না ছিনতাই করে দুষ্কৃতীরা।
(নিচে ঘটনার ভিডিও)

বাধা দিতে গেলে বিন্দু দাসের মাথায় ভারি জিনিস দিয়ে আঘাত করে তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। একইভাবে ছিনতাইকারীদের হাতে আক্রান্ত হয়েছেন আরও এক বৃদ্ধা। গত কয়েকদিন ধরে চুঁচুড়ায় পরপর ছিনতাইয়ের ঘটনায় আতঙ্কে বাসিন্দারা।

প্রত্যেকদিনের মত বুধবার ভোরেও হাঁটতে বেরিয়েছিলেন চুঁচুড়ার উত্তর গোরস্থানের বাসিন্দা বছর আশির বিন্দু দাস। তাঁর সঙ্গে ছিলেন কলেজ রোডের বাসিন্দা হেমপ্রভা শীল। ফেরার পথে ফুল তুলছিলেন তাঁরা। দুজনের গায়েই ছিল সোনার গয়না। অভিযোগ সেসময় একদল দুষ্কৃতী সোনার গয়না ছিনতাই করতে আসে। বাধা দিতে গেলে বিন্দু দাসের মাথায় ভারি জিনিস দিয়ে আঘাত করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। আক্রান্ত হন আরেক বৃদ্ধা হেমপ্রভা শীলও।

মঙ্গলবার রাতে চুঁচুড়ার মতিঝিলে এক মহিলার হার ছিনতাই করে দুষ্কৃতীরা। তার কিছুদিন আগে অন্তারবাগান এলাকায় এক মহিলার মাথায় আঘাত করে ব্যাগ ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ চুরি-ছিনতাইয়ের এমন ঘটনা প্রায়শই ঘটছে। তবুও নির্বিকার পুলিস।

বুধবারের ঘটনার পর আতঙ্ক আরও বেড়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন চুঁচুড়ার বাসিন্দারা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close