দক্ষিণ দমদম পুরসভার কাউন্সিলর সঞ্চিতা দত্তের রহস্য মৃত্যু

Updated By: Sep 3, 2017, 08:00 PM IST
দক্ষিণ দমদম পুরসভার কাউন্সিলর সঞ্চিতা দত্তের রহস্য মৃত্যু

ওয়েব ডেস্ক: দক্ষিণ দমদম পুরসভার কাউন্সিলর সঞ্চিতা দত্তের রহস্য মৃত্যু। ফ্ল্যাট থেকে উদ্ধার গলায় ফাঁস লাগানো দেহ। কেন এমন পরিণতি?  পরিবার-প্রতিবেশীদের সঙ্গে কথা বলছে পুলিস। চলছে তদন্ত।

দক্ষিণ দমদম পুরসভার বত্রিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সঞ্চিতা দত্ত। এলাকায় কাজের মানুষ হিসেবেই পরিচিত। রবিবার পাতিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হল সঞ্চিতার দেহ।

পাতিপুকুরের তেঁতুলতলার একটি ফ্ল্যাটে থাকতে সঞ্চিতা। রবিবার দুপুরে সঞ্চিতা দত্তের ছেলে বাড়ি ফিরে, অন্যদিনের মতোই পাশের ফ্ল্যাট থেকে চাবি নেয়। দরজা খুলে সে দেখে টুলে হাঁটু মুড়ে বসে রয়েছেন তার মা। সিলিংয়ের একটি হুক থেকে ওড়না দিয়ে তাঁর গলায় ফাঁস দেওয়া। ছেলের চিত্কারে ছুটে আসেন প্রতিবেশী ও পাড়ার ক্লাবের ছেলেরা। দেহ উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা সঞ্চিতা দত্তকে মৃত ঘোষণা করেন। খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন বিধায়ক সুজিত বসু।

কিন্তু কেন এমন পরিণতি হল সঞ্চিতা দত্তের? ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। সূত্রের খবর ইদানীং অশান্তির মধ্যে ছিলেন সঞ্চিতা। পরিবারে কোনও বিবাদ ছিল কিনা খতিয়ে দেখছে পুলিস। সঞ্চিতার পরিবারের সদস্য, প্রতিবেশীদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

টানা কয়েক ঘণ্টার বৃষ্টির জের, তাতেই আরও একবার ভাসল তিলোত্তমা

.