শত আবদারেও ভর্তি নিল না এসএসকেম, মদনকে ফিরতে হল জেলেই

হাসপাতালে ভর্তি হব। আজও আবদার ধরেছিলেন মদন মিত্র। কিন্তু এ যাত্রায়  মানলেন না ডাক্তাররা। যতই বুকে ব্যথার কথা বলুন মদন, SSKM-এ চেক আপ আর মেডিক্যাল টেস্টের পর জেলেই ফিরে যেতে হল মন্ত্রীকে।

Updated By: Jan 3, 2015, 08:03 PM IST
শত আবদারেও ভর্তি নিল না এসএসকেম, মদনকে ফিরতে হল জেলেই

কলকাতা: হাসপাতালে ভর্তি হব। আজও আবদার ধরেছিলেন মদন মিত্র। কিন্তু এ যাত্রায়  মানলেন না ডাক্তাররা। যতই বুকে ব্যথার কথা বলুন মদন, SSKM-এ চেক আপ আর মেডিক্যাল টেস্টের পর জেলেই ফিরে যেতে হল মন্ত্রীকে।

চেক আপের জন্য শনিবার এসএসকেএমে আনার কথাই ছিল মদন মিত্রকে। তবে হাসপাতালে পৌছনো মাত্র মন্ত্রী বলতে শুরু করেন, বুকে বড্ড ব্যথা। শুধু বলেই ক্ষান্ত হননি। নিজেই সটান চলে যান ভিআইপি ওয়ার্ড উডবার্নে। জাঁকিয়ে বসেন সেই ঘরে, যেখানে আগের বার ভর্তি ছিলেন।  যে কোনও বিচারাধীন বন্দির ক্ষেত্রে নিয়ম, তাঁকে হাসপাতালে আনলে প্রথমেই নিয়ে যেতে হবে ইমারজেন্সিতে। তবে মদন শোনেন কার কথা!  
মন্ত্রী উডবার্ন ওয়ার্ডে গিয়ে বসে আছেন খবর পেয়ে, পড়িমড়ি ডাক্তাররাই ছোটেন সেখানে। কিছু টেস্ট করা হয়।  

হাসপাতাল সূত্রে খবর, বারবারই মন্ত্রী চাপ দিচ্ছিলেন তাঁকে ভর্তি করে নিতে। কপালে ভাঁজ চিকিত্‍সকদের। একদিকে মন্ত্রীর আবদার। অন্যদিকে অকারণে হাসপাতালে ভর্তি করে আইনের চোখে ফেঁসে যাওয়ার আশঙ্কা। কেউ কেউ ভর্তির পক্ষে মত দিলেও, বেশিরভাগ চিকিত্‍সকই বেঁকে বসেন। তাই হাসপাতালের ভিআইপি ওয়ার্ডে থেকে যাওয়ার সাধ অপূর্ণ রেখে, সকাল সকালই ওষুধপথ্যি নিয়ে জেলের পথ ধরতে হল মদন মিত্রকে।

 

.