পড়া না পারায় ক্লাস নাইনের ছাত্রকে বেধড়ক প্রহার শিক্ষকদের

আরবি ক্লাসে পড়া না পারায় নবম শ্রেণির এক ছাত্রকে নির্মমভাবে মারধর করা হল। প্রধানশিক্ষককে সব ঘটনা জানাবে বলায় আরও বাড়ে অত্যাচারের মাত্রা। আরও পাঁচ শিক্ষককে ডেকে শুরু হয় নির্মম প্রহার। ঘটনাটি নিউটাউনের ছাপনা হাই মাদ্রাসার।

Updated By: Feb 6, 2016, 02:14 PM IST
পড়া না পারায় ক্লাস নাইনের ছাত্রকে বেধড়ক প্রহার শিক্ষকদের

কলকাতা : আরবি ক্লাসে পড়া না পারায় নবম শ্রেণির এক ছাত্রকে নির্মমভাবে মারধর করা হল। প্রধানশিক্ষককে সব ঘটনা জানাবে বলায় আরও বাড়ে অত্যাচারের মাত্রা। আরও পাঁচ শিক্ষককে ডেকে শুরু হয় নির্মম প্রহার। ঘটনাটি নিউটাউনের ছাপনা হাই মাদ্রাসার।

এত মারধর করা হয় যে, তা দেখে কেঁদে ফেলেন মাদ্রাসার এক শিক্ষিকা। কিন্তু তাতেও থামেননি শিক্ষকরা। জানা গেছে, মারের চোটে শিরদাঁড়ায় ব্যাপক চোট পেয়েছে ওই ছাত্র। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা রয়েছে। ফের কীভাবে ছেলেকে ওই স্কুলে পাঠাবেন,  তা ভেবেই আতঙ্কিত ওই ছাত্রের মা।

কিন্তু ক্লাস নাইনের ফারুকের উপর কেন এত রাগ শিক্ষকদের?  জানা গেছে, ঘটনার সূত্রপাত দিনকয়েক আগে। ছাপনা মাদ্রাসার নবম শ্রেণির ওই ছাত্র শৌচাগারে ধূমপান করতে গিয়ে ধরা পড়ে যায়। এরপর তাকে দশদিন স্কুলে আসতে বারণ করে দেন প্রধানশিক্ষক। জানাজানি হয়ে যায় বাড়িতেও। ছেলেটির বাবা নিজেও একজন শিক্ষক। জোর করে ফের ছেলেকে ফের স্কুলে পাঠান তিনি। আরবি ক্লাসে পড়া না বলতে পারায় বকুনির মুখে পড়ে সে। শিক্ষককে সে জানায় সাজা পাওয়ার কারণে আগের ক্লাসে অনুপস্থিত ছিল সে। এরপরই শুরু হয় বেদম প্রহার।

.