আত্মহত্যার চেষ্টায় বিঘ্নিত মেট্রো চলাচল

আজ রেল বাজেটের দিনেই, মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। আহত প্রৌঢ়কে নিয়ে যেতে, অ্যাম্বুলেন্স পৌছয় দেরিতে। অভিযোগের আঙুল আরপিএফ ও মেট্রো আধিকারিকদের দিকে। এই ঘটনার জেরে আজ সকাল থেকে উত্তপ্ত মহানায়ক উত্তম কুমার স্টেশন।

Updated By: Feb 25, 2016, 12:03 PM IST
আত্মহত্যার চেষ্টায় বিঘ্নিত মেট্রো চলাচল

ওয়েব ডেস্ক: আজ রেল বাজেটের দিনেই, মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। আহত প্রৌঢ়কে নিয়ে যেতে, অ্যাম্বুলেন্স পৌছয় দেরিতে। অভিযোগের আঙুল আরপিএফ ও মেট্রো আধিকারিকদের দিকে। এই ঘটনার জেরে আজ সকাল থেকে উত্তপ্ত মহানায়ক উত্তম কুমার স্টেশন।

সকাল ৯টা ৪২-এর দমদমগামী মেট্রো মহানায়ক উত্তম কুমার স্টেশনে ঢোকার মুখে, হঠাত্‍ চিত্‍কার করে ওঠেন যাত্রীরা। দেখা যায়, ট্রেন প্ল্যাটফর্মে ঢোকার ঠিক আগে লাইনে ঝাঁপ দিয়েছেন এক প্রৌঢ়। ঘটনাস্থলে পৌছয় আরপিএফ, মেট্রো ইঞ্জিনিয়াররা। দেখা যায়, তখনও প্রাণে বেঁচে রয়েছেন গুরুতর জখম ওই প্রৌঢ়। প্রায় মিনিট কুড়ির চেষ্টায় তাঁকে উদ্ধার করা হয়।

বাইরে বের করার পর, ট্রলিতে তাঁকে রেখে দেওয়া হয় মেট্রো স্টেশনে ঢোকার ঠিক মুখে। প্রায় দশ মিনিট সেভাবেই পড়ে থাকেন তিনি। দেখা মেলেনি অ্যাম্বুলেন্সের। কেন উদ্ধারের সময়ই অ্যাম্বুলেন্সে খবর দেওয়া হয়নি? কেন এভাব অমূল্য সময় নষ্ট করা হল, এই প্রশ্নে ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। ঘটনার জেরে প্রায় আধঘণ্টা মেট্রো চলাচল বিঘ্নিত হয়।

.