রিপোর্ট ফাঁস কাণ্ডে শাস্তির দাবি সূর্যকান্তের

ডিজির বিতর্কিত রিপোর্ট নিয়ে মুখ খুললেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর দাবি, এই ঘটনার পিছনে যাঁরা রয়েছেন তাদের শাস্তি দিতে হবে। ডিজি নিজে যদি একাজ করে থাকেন, তাহলে তাঁকেও রেয়াত করা যাবে না।

Updated By: Jan 26, 2012, 12:00 AM IST

ডিজির বিতর্কিত রিপোর্ট নিয়ে মুখ খুললেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তাঁর দাবি, এই ঘটনার পিছনে যাঁরা রয়েছেন তাদের শাস্তি দিতে হবে। ডিজি নিজে যদি একাজ করে থাকেন, তাহলে তাঁকেও রেয়াত করা যাবে না। শাস্তির পথে সরকার যদি  না হাঁটে, তাহলে মেনে নিতে হবে এই কাজ প্রশাসনের সর্বোচ্চ মহলের  নির্দেশেই হয়েছে। গোটা ঘটনার তদন্ত দাবি করেছেন বিরোধী দলনেতা।   
রাজ্যের বিভিন্ন জায়গায় আক্রান্ত হচ্ছেন তৃণমূল কংগ্রেসের সমর্থকেরা, এর জন্য দায়ী সিপিআইএম। ডিজির এই নির্দেশ নিয়ে সরব হলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। এই নির্দেশের মাধ্যমে প্রশাসনে দলতন্ত্র কায়েম করার চেষ্টা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। স্বাধীনতার পর ভারতে যা নজিরবিহীন বলেও মন্তব্য করেছেন বিরোধী দলনেতা। গোটা ঘটনার তদন্ত দাবি করে জড়িতদের শাস্তির দাবিও জানিয়েছেন সূর্যকান্ত মিশ্র। ডিজির এই গোপন নির্দেশ ফাঁস হয়ে যাওয়ার এতদিন পরেও সরকার বা ডিজির তরফে মন্তব্য করা হয়নি।  

.