কুণাল ঘোষকে প্রতারক বললেন, ২৪ ঘণ্টার বিরুদ্ধে আইনী লড়াইয়ের হুমকি দিলেন শুভেন্দু অধিকারী

Last Updated: Wednesday, November 27, 2013 - 16:12

কুণাল ঘোষ একজন প্রতারক। রাজনৈতিক অভিসন্ধি নিয়েই তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন। কুণাল ঘোষের অভিযোগ উড়িয়ে আজ এই দাবি করলেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। ইতিমধ্যেই কুণাল ঘোষের বিরুদ্ধে কাঁথি থানায় এফআইআর করেছেন শুভেন্দু অধিকারী।

সাতদিনের মধ্যে ক্ষমা না চাইলে কুণাল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে বলে জানান তৃণমূল সাংসদ। একইসঙ্গে  কুণাল ঘোষের ভিডিও রের্কডিং সম্প্রচার করার জন্য ২৪ ঘণ্টার বিরুদ্ধেও আইনী লড়াই করা হবে বলে জানান শুভেন্দু অধিকারী।

এদিকে, নিজের দলের লোকেদের বাঁচাতেই সারদাকাণ্ডে সিবিআই তদন্তের বিরোধিতা করছেন মুখ্যমন্ত্রী। কুণাল ঘোষের বিস্ফোরক ভিডিও প্রকাশ্যে আসার পর এই মন্তব্য করলেন সিপিআইএম নেতা মহম্মদ সেলিম। কুণালের মন্তব্যের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ব্যবসায়ীর কাছ থেকে কত তোলা আদায় করবে তৃণমূল, তারও মধ্যস্থতা করে দিচ্ছেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে, মুখ্যমন্ত্রীর সঙ্গে সারদা ঘনিষ্টতার কথা অনেক আগেই বলেছিল বামেরা। বিধানসভায় আজ এই দাবি করেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তিনি বলেন একসময় যাদের খোলা গলায় সার্টিফিকেট দিয়েছিলেন মুখ্যমন্ত্রী, আজ তারাই তার বিরুদ্ধে সারদা আঁতাতের অভিযোগ আনছেন। এটাই ইতিহাসের পরিহাস।



First Published: Wednesday, November 27, 2013 - 15:53


comments powered by Disqus