সারদা কাণ্ডে তাপস পাল আমানতকারীদের নিয়ে বললেন, অতি লোভে তাঁতি নষ্ট

সারদা গোষ্ঠীর সঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতা-সাংসদদের যোগসাজশের অভিযোগ ক্রমশ জোরাল হচ্ছে। সারদার হয়ে বিজ্ঞাপন করায় তোপের মুখে পড়েছেন দলের কয়েকজন অভিনেতা সাংসদ। তৃণমূল সাংসদ তাপস পালের মতে, পেশাদার অভিনেতা হিসেবে যেকোনও সংস্থার হয়েই বিজ্ঞাপন করতে পারেন তিনি। চিটফান্ড প্রতারণার সমালোচনা করলেও, তাঁর বক্তব্য, মানুষেরও সচেতন হওয়া উচিত। অতি লোভে তাঁতি নষ্ট, এই মন্তব্য করে কার্যত মানুষের ঘাড়েই দায় চাপিয়েছেন তিনি।

Updated: Apr 25, 2013, 05:56 PM IST

সারদা গোষ্ঠীর সঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতা-সাংসদদের যোগসাজশের অভিযোগ ক্রমশ জোরাল হচ্ছে। সারদার হয়ে বিজ্ঞাপন করায় তোপের মুখে পড়েছেন দলের কয়েকজন অভিনেতা সাংসদ। তৃণমূল সাংসদ তাপস পালের মতে, পেশাদার অভিনেতা হিসেবে যেকোনও সংস্থার হয়েই বিজ্ঞাপন করতে পারেন তিনি। চিটফান্ড প্রতারণার সমালোচনা করলেও, তাঁর বক্তব্য, মানুষেরও সচেতন হওয়া উচিত। অতি লোভে তাঁতি নষ্ট, এই মন্তব্য করে কার্যত মানুষের ঘাড়েই দায় চাপিয়েছেন তিনি।
অন্যদিকে, সারদার সঙ্গে কোনওরকম যোগাযোগের কথা উড়িয়ে দিলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। তাঁর দাবি, তিনি কোনও সময়েই সারদার ব্র্যান্ড অ্যাম্বাসডর ছিলেন না। তৃণমূল সাংসদের আরও দাবি, সারদার যে কটি অনুষ্ঠানে তাঁকে দেখা গেছে তিনি সেখানে সাংসদ হিসাবে নয়, অভিনেত্রী হিসাবে গিয়েছিলেন।