সরকারের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলনের পথে ট্যাক্সি চালকরা, ভোগান্তি বাড়বে যাত্রীদের

লাগাতার ধর্মঘটে সামিল না হওয়া ট্যাক্সিচালকরাও এবার আন্দোলনের পথে। রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে এবার পারমিটই ফেরত দিতে চলেছেন ১৮ হাজার ট্যাক্সিচালক। বেশিরভাগ ট্যাক্সিচালকই যখন আন্দোলনে সামিল,  তখন এই চালকরাই এতদিন শহরে ট্যাক্সি সচল রেখেছিলেন। কিন্তু রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে সোমবার সেই চালকরাই পারমিট ফিরিয়ে দিতে চলেছেন বলে বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন সূত্রের খবর।।

Updated By: Sep 20, 2014, 11:02 PM IST
সরকারের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলনের পথে ট্যাক্সি চালকরা, ভোগান্তি বাড়বে যাত্রীদের

কলকাতা: লাগাতার ধর্মঘটে সামিল না হওয়া ট্যাক্সিচালকরাও এবার আন্দোলনের পথে। রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে এবার পারমিটই ফেরত দিতে চলেছেন ১৮ হাজার ট্যাক্সিচালক। বেশিরভাগ ট্যাক্সিচালকই যখন আন্দোলনে সামিল,  তখন এই চালকরাই এতদিন শহরে ট্যাক্সি সচল রেখেছিলেন। কিন্তু রাজ্য সরকারের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে সোমবার সেই চালকরাই পারমিট ফিরিয়ে দিতে চলেছেন বলে বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন সূত্রের খবর।।

কাজেই আগামী সপ্তাহে শহরে ট্যাক্সি নিয়ে ভোগান্তি আরও বাড়ার সম্ভাবনা প্রবল। এদিকে সিটু, এআইটিইউসিসহ ধর্মঘটী চালকদের আটটি সংগঠনের ডাকে আজ লালবাজার অভিযানের ডাক দেওয়া হয়। ভাড়া বাড়ানো ও পুলিসি জুলুমের প্রতিবাদে সুবোধ মল্লিক স্কোয়ার থেকে মিছিল শুরু হয়।  লালবাজারে পৌছনোর আগেই বি বি গাঙ্গুলি স্ট্রিটে মিছিল আটকে দেওয়া হয়।  এর প্রতিবাদে জামা খুলে প্রতিবাদ জানান মিছিলে পা মেলানো ট্যাক্সিচালক ও নেতারা । তাঁদের বক্তব্য, অসভ্য সরকারের সঙ্গে তাঁরা এমন অসভ্য আচরণই করবেন

.