পুলিসকর্মী ও ট্যাক্সিচালককে মারধর, গ্রেফতার তরুণীও

Last Updated: Sunday, April 22, 2012 - 09:13

জনতার চাপে শেষমেশ ট্যাক্সিচালক ও পুলিসকর্মীকে মারধরের অভিযোগে তরুণীকে গ্রেফতার করল গড়িয়াহাট থানার পুলিস। শনিবার রাত ১২টা নাগাদ বিজন সেতুর কাছে এক ট্যাক্সিচালককে মারধরের অভিযোগ গ্রেফতার করা হয় ৪ যুবককে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, যুবকদের সঙ্গে ছিলেন এক তরুণী। মদ্যপ অবস্থায় থাকা ওই তরুণীই ট্যাক্সিচালক ও কর্তব্যরত পুলিসকর্মীকে মারধর করেছেন। তরুণীর বাবা পুলিসে কর্মরত হওয়ার কারণে তাঁকে গ্রেফতার করেনি পুলিস।  
ঘটনায় পুলিসের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগে ও তরুণীকে গ্রেফতারের দাবিতে গড়িয়াহাট থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিজন সেতুর কাছে ট্যাক্সি ধরাকে কেন্দ্র করেই ঘটনার সূত্রপাত। ট্যাক্সিচালক অরুপ দাস ৫ জনকে ট্যাক্সিতে নিতে অস্বীকার করেন। জানা গিয়েছে, মদ্যপ থাকার ফলেই যাত্রীদের ট্যাক্সিতে তুলতে চাননি তিনি। এরপরই দলের  মধ্যে থাকা তরুণী তাঁকে মারধর শুরু করেন । পুলিসকর্মীরা বিষয়টি মেটানোর জন্য উদ্যোগী হলে কর্তব্যরত এক এএসআইকেও ওই তরুণী মারধর করেন।
এরপরই গড়িয়াহাট থানায় বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। ট্যাক্সিচালকের বিরুদ্ধে যাত্রীকে ফিরিয়ে দেওয়ার অভিযোগ জানিয়েছেন তরুণীও।  



First Published: Sunday, April 22, 2012 - 11:33


comments powered by Disqus