ওড়িশায় ঘুরতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ তথ্যপ্রযুক্তি কর্মী

সহকর্মীদের সঙ্গে ওড়িশার দেবকুণ্ডে ঘুরতে গিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ সল্টলেকের তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী। নিখোঁজ যুবকের নাম রাজীব দাস। বাড়ি দমদম ক্যান্টনমেন্ট এলাকায়। তথ্যপ্রযুক্তি সংস্থা টিসিএসে চাকরি করেন রাজীব। দুপুর দুটো নাগাদ দেবকুণ্ডের ফরেস্ট অফিসার অজয় নায়েকের অফিসে হাজির হন রাজীবের সহকর্মীরা।

Updated By: Aug 16, 2014, 08:26 PM IST
ওড়িশায় ঘুরতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ তথ্যপ্রযুক্তি কর্মী

ওয়েব ডেস্ক: সহকর্মীদের সঙ্গে ওড়িশার দেবকুণ্ডে ঘুরতে গিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ সল্টলেকের তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী। নিখোঁজ যুবকের নাম রাজীব দাস। বাড়ি দমদম ক্যান্টনমেন্ট এলাকায়। তথ্যপ্রযুক্তি সংস্থা টিসিএসে চাকরি করেন রাজীব। দুপুর দুটো নাগাদ দেবকুণ্ডের ফরেস্ট অফিসার অজয় নায়েকের অফিসে হাজির হন রাজীবের সহকর্মীরা।

তিনি জানান, দেবকুণ্ডে স্নান করতে নেমে তলিয়ে গেছেন তাদের সহকর্মী। এরপরই বন দফতরের থেকে খবর যায় ময়ূরভঞ্জ থানায়। শুরু হয় তল্লাসি। রাজীবের সহকর্মীদের উপস্থিতিতে নামান হয় ডুবুরি। এক পর্যটকের মোবাইল থেকে ফোন করে রাজীবের দমদমের বাড়িতে খবর পাঠান তাঁর সহকর্মীরাই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। রাত পর্যন্ত তল্লাসিতে রাজীবের কোনও খোঁজ মেলেনি। দুর্ঘটনার খবর পেয়ে ওড়িশায় রওনা হয়েছে রাজীবের পরিবার।

.