তুঘলকি কায়দায় গায়ে চা ঢেলে শাসন কলকাতার স্কুলে

চতুর্থ শ্রেণির এক ছাত্রকে শাস্তি দেওয়ার নামে তার গায়ে গরম চা ঢেলে দেওয়ার অভিযোগে উত্তাল উল্টোডাঙার সারদাপ্রসাদ ইনস্টিটিউট। গতকাল সকালে স্কুল চলাকালীন দোতলার বারান্দায় দৌড়চ্ছিল নিতাই পাত্র নামের নয় বছরের এই ছাত্র। ক্লাস চলাকালীন কেন সে ক্লাসের বাইরে, এই অভিযোগে তার গায়ে শিক্ষিকাদের জন্য আনা গরম চা ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। গুরুতর দগ্ধ অবস্থায় এরপর এই ছাত্রকে পার্শ্ববর্তী এক ডাক্তারের চেম্বারে নিয়ে যায় স্কুল কর্তৃপক্ষ। সেই ডাক্তার তার চিকিৎসা করতে রাজি না হাওয়ায় তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে। গোটা ঘটনায় সম্পূর্ণ অন্ধকারে রাখা হয় নিতাইয়ের অভিভাবকদের। এরপর তাকে বাড়ি পৌঁছে দেবার পর বিষয়টি জানাজানি হয়।

Updated: Apr 9, 2013, 03:29 PM IST

চতুর্থ শ্রেণির এক ছাত্রকে শাস্তি দেওয়ার নামে তার গায়ে গরম চা ঢেলে দেওয়ার অভিযোগে উত্তাল উল্টোডাঙার সারদাপ্রসাদ ইনস্টিটিউট।
গতকাল সকালে স্কুল চলাকালীন দোতলার বারান্দায় দৌড়চ্ছিল নিতাই পাত্র নামের নয় বছরের এই ছাত্র। ক্লাস চলাকালীন কেন সে ক্লাসের বাইরে, এই অভিযোগে তার গায়ে শিক্ষিকাদের জন্য আনা গরম চা ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। গুরুতর দগ্ধ অবস্থায় এরপর এই ছাত্রকে পার্শ্ববর্তী এক ডাক্তারের চেম্বারে নিয়ে যায় স্কুল কর্তৃপক্ষ। সেই ডাক্তার তার চিকিৎসা করতে রাজি না হাওয়ায় তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে। গোটা ঘটনায় সম্পূর্ণ অন্ধকারে রাখা হয় নিতাইয়ের অভিভাবকদের। এরপর তাকে বাড়ি পৌঁছে দেবার পর বিষয়টি জানাজানি হয়।
আজ সকালে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলে স্কুলে চড়াও হন অভিভাবকরা। কর্তৃপক্ষের দাবি, বিষয়টি নিছকই দুর্ঘটনা। যদিও সেই যুক্তি ধোপে টেকেনি। মানিকতলা থানাতেও কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।