ওয়েবসাইটে টেটের ফল প্রকাশ

ওয়েবসাইটে টেটের ফল বেরল ক্লাস এইট অবধি SSC-এর নেওয়া টেটের ফল । ফল দেখতে পাবেন www.westbengalssc.com. এই ওয়েবসাইটে। দুপুর ২টোয় প্রাথমিকের ফল প্রকাশ। তার আগেই ওয়েবসাইটে ফল প্রকাশ।

Updated By: Sep 14, 2016, 01:06 PM IST
ওয়েবসাইটে টেটের ফল প্রকাশ

ওয়েব ডেস্ক: ওয়েবসাইটে টেটের ফল বেরল ক্লাস এইট অবধি SSC-এর নেওয়া টেটের ফল । ফল দেখতে পাবেন www.westbengalssc.com. এই ওয়েবসাইটে। দুপুর ২টোয় প্রাথমিকের ফল প্রকাশ। তার আগেই ওয়েবসাইটে ফল প্রকাশ।

টেট মামলায় রায় দিল কলকাতা হাইকোর্ট। দ্রুত ফলপ্রকাশ করে করে শিক্ষক নিয়োগের নির্দেশ। প্রশিক্ষণপ্রাপ্তদের অগ্রাধিকার দিতে হবে। নির্দেশ বিচারপতি সিএস কারনানের। একাধিক জটিলতার কারণে এখনও ২০১৫ অক্টোবরে নেওয়া টেট পরীক্ষার ফল প্রকাশ হয়নি।

রাজ্য সরকার কেন্দ্রের কাছে আর্জি জানিয়েছিল, প্রশিক্ষণহীনদের টেট পরীক্ষায় বসতে দেওয়া হোক। এর জেরেই এবছর ৩১ মার্চ পর্যন্ত রাজ্যকে ছাড় দেয় কেন্দ্র। কিন্তু মেয়াদ পেরিয়ে যাওয়ার পরও ফলপ্রকাশ না হওয়ায় হাইকোর্টে মামলা করেন প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীরা। প্রশিক্ষণহীনদের নিয়োগ বাতিলের আর্জি জানান তাঁরা। শুনানি শুরুর পরই পরীক্ষার ফলপ্রকাশে স্থগিতাদেশ জারি করে হাইকোর্ট। প্রশিক্ষণহীনদের নিয়োগ নিয়ে রাজ্য ভূমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন বিচারপতি C S কারনান। শেষ পর্যন্ত রাজ্য আদালতকে জানায়, নিয়োগের ক্ষেত্রে প্রশিক্ষণপ্রাপ্তরাই অগ্রাধিকার পাবেন।

.