টেট কেলেঙ্কারি নিয়ে সরকারের সমালোচনায় বিশিষ্টজনেরা

Last Updated: Saturday, February 1, 2014 - 14:36

টেট কেলেঙ্কারি থেকে ২৪ ঘণ্টার সাংবাদিককে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের হুমকি। ছাত্র সংসদ নির্বাচনে হিংসা থেকে রাজ্যে একের পর এক নারী নির্যাতনের ঘটনা। ব্রিগেডের সমাবেশে মুখ্যমন্ত্রীর কাছ থেকে কোনও কড়া বার্তাই পেলেন না রাজ্যবাসী। ২৪ ঘণ্টার আপনার রায় অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর এই নীরবতা নিয়েই মত প্রকাশ করলেন বিশিষ্টজনেরা।

গত শনিবারই টেট কেলেঙ্কারির পর্দা ফাঁস করে ২৪ ঘণ্টা।এরপর থেকেই উত্তাল রাজ্য। কেলেঙ্কারিতে উঠে আসে তৃণমূলের শীর্ষস্তরে থাকা নেতাদের নাম। আর তারপরেই চব্বিশ ঘণ্টার সাংবাদিককে খুনের হুমকি দেন অনুব্রত মণ্ডল।

কলেজে ছাত্র সংসদ নির্বাচনেও ঘটেছে একের পর এক হিংসার ঘটনা। কলেজে কলেজে রিভলভার হাতে দাপিয়ে বেড়াতে দেখা গিয়েছে তৃণমূলের নেতা-কর্মীদের। এতসব ঘটনার পরে গত বৃহস্পতিবার ব্রিগেডের সমাবেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে একটা বার্তা আশা করেছিলেন রাজ্যের মানুষ। কিন্তু কোনও কড়া বার্তাই শোনা গেল না তাঁর মুখে।

শুক্রবার ২৪ ঘণ্টার আপনার রায় অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর এই নীরবতা নিয়েই সরব হলেন বিশিষ্ট ব্যক্তিরা। তবে ব্রিগেডের সমাবেশ এধরনের বিষয় নিয়ে বার্তা দেওয়ার জায়গা নয় বলেই মন্তব্য করেন আজকের কলম পত্রিকার সম্পাদক আসিফ খান।



First Published: Saturday, February 1, 2014 - 14:36


comments powered by Disqus