কড়েয়া থানা এলাকায় রেস্তোরাঁ মালিককে হুমকি

আবার শেখ বিনোদ। কড়েয়া থানা এলাকায় রেস্তোরাঁ মালিককে হুমকি। শেখ বিনোদের নাম করে মারধর, গুন্ডামি, ট্যাক্স দাবি। তোলাবাজদের খুঁজছে পুলিস। 

Updated By: Feb 18, 2017, 08:01 PM IST
কড়েয়া থানা এলাকায় রেস্তোরাঁ মালিককে হুমকি

ওয়েব ডেস্ক: আবার শেখ বিনোদ। কড়েয়া থানা এলাকায় রেস্তোরাঁ মালিককে হুমকি। শেখ বিনোদের নাম করে মারধর, গুন্ডামি, ট্যাক্স দাবি। তোলাবাজদের খুঁজছে পুলিস। 

শেখ বিনোদ। বুকের রক্ত জল করতে একসময় এই নামটাই যথেষ্ট ছিল। তোলাবাজি, মাদক পাচার মিলিয়ে ডজনখানেক মামলায় অভিযুক্ত। বছর দুয়েক ঠাণ্ডা থাকার পর ফের অ্যাকটিভ যাদবপুরের ডন।

সৈয়দ আমির আলি অ্যাভিনিউয়ে থিম রেস্তোরাঁ দেহলিজ। মালিক তরুণ উদ্যোগপতি হাসান মির্জা। চোখে স্টার্ট আপের স্বপ্ন। তবে বিনোদের বাস্তবটা জানতেন না।

২৮ জানুয়ারি হাসান মির্জাকে রেস্তোরাঁর বাইরে নিয়ে গিয়ে ফোনে কথা বলায় জনাকয়েক যুবক। ফোনের ওপারে ছিল শেখ বিনোদ। নিজের পরিচয় দিয়ে সরাসরি গুণ্ডা ট্যাক্স দাবি করে বিনোদ। পার্ক সার্কাসে ভরতি পারভেজ নামে এক ব্যক্তির সঙ্গে দেখা করতে নির্দেশও দেয়।

১৬ই ফেব্রুয়ারি ফের হুমকি। রেস্তোরাঁ মালিককে অন্ধকার গলিতে নিয়ে গিয়ে, আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধর করে তিন ব্যক্তি। তাদের দাবি তারা শেখ বিনোদের লোক। ৪৮ ঘণ্টার মধ্যে ৫ লক্ষ টাকা না দিলে গুলি করে দেওয়া হবে। কড়েয়া থানার দ্বারস্থ হয়েছেন ওই রেস্তোরাঁ মালিক। তোলাবাজদের খুঁজছে পুলিস।

.