শহরে ফের ভেঙে পড়ল পুরনো বাড়ি, আহত ৩

শহরে ফের ভেঙে পড়ল পুরনো বাড়ি। রিপন লেনে বাড়ি ভেঙে পড়ে জখম হয়েছেন তিন জন। ওয়াকফ বোর্ডের অধীনে থাকা বাড়িটিকে অনেক আগেই বিপজ্জনক ঘোষণা করেছিল পুরসভা। কিন্তু তারপরেও সারানো হয়নি বাড়িটি।

Updated: May 18, 2017, 07:16 PM IST
শহরে ফের ভেঙে পড়ল পুরনো বাড়ি, আহত ৩
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : শহরে ফের ভেঙে পড়ল পুরনো বাড়ি। রিপন লেনে বাড়ি ভেঙে পড়ে জখম হয়েছেন তিন জন। ওয়াকফ বোর্ডের অধীনে থাকা বাড়িটিকে অনেক আগেই বিপজ্জনক ঘোষণা করেছিল পুরসভা। কিন্তু তারপরেও সারানো হয়নি বাড়িটি।

যৌবনের পাট তো কবেই চুকেছে। বার্ধ্যক্যের জরাও বহুদিন আগেই গ্রাস করেছে ২৫ নম্বর রিপন লেনের এই বাড়িটিকে। গায়ে বিপজ্জনকের বোর্ড ঝুলিয়ে কোনও ক্রমে দিন কাটছিল। পলেস্তরা খসা ছাদ আর নোনা ধরা দেওয়ালের আশ্রয়ে ছিল নটি পরিবার। তারপরেই বিপত্তি।

আরও পড়ুন- ২৫ মে-র বিরোধী বৈঠকেই কি চূড়ান্ত হবে রাষ্ট্রপতি পদপ্রার্থীর নাম?

বুধবার গভীর রাতে হঠাত্ই ছাদ থেকে ভেঙে পড়ে বিরাট এক চাঙর। ঘটনায় আহত হন তিনজন। তাদের মধ্যে দু'জনকে চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওয়াকফ বোর্ডের অধীনে থাকা এই বাড়িটিকে বহু আগেই বিপজ্জনক ঘোষণা করেছিল পুরসভা। বাসিন্দাদের দাবি, বোর্ড অনুমতি না দেওয়ায় মেরামতি করা যায়নি বাড়িটি। বাড়ির বাসিন্দাদের ক্ষমতাও সীমিত। ফলে বিপজ্জনক বাড়িটি ছাড়তে পারেননি কেউই। ঘটনার পর থেকেই আতঙ্কে বাসিন্দারা।