জমল না নজরুল মঞ্চে টিএমসিপির পাল্টা সভা

এসএফআইয়ের ডাকে পুলিস হেফাজতে ছাত্রনেতা সুদীপ্ত গুপ্তের স্মরণসভা। বুধবার নজরুল মঞ্চে। সেদিনই তৃণমূল ছাত্র পরিষদের কাছে নির্দেশ আসে পাল্টা সমাবেশ করার জন্য। শুক্রবার নজরুল মঞ্চেই দিল্লিকান্ডের প্রতিবাদে পাল্টা সমাবেশ করল তৃণমূল ছাত্র পরিষদ। এসএফআইয়ের সমাবেশে বক্তার তালিকায় ছিলেন শুধুই ছাত্র নেতারা । তৃণমূল ছাত্র সমাবেশে কিন্তু রীতিমত তারকাদের ভিড়। এদিন বক্তব্যরাখেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম, মুকুল রায় প্রমুখ।

Updated: Apr 19, 2013, 11:13 PM IST

এসএফআইয়ের ডাকে পুলিস হেফাজতে ছাত্রনেতা সুদীপ্ত গুপ্তের স্মরণসভা। বুধবার নজরুল মঞ্চে। সেদিনই তৃণমূল ছাত্র পরিষদের কাছে নির্দেশ আসে পাল্টা সমাবেশ করার জন্য। শুক্রবার নজরুল মঞ্চেই দিল্লিকান্ডের প্রতিবাদে পাল্টা সমাবেশ করল তৃণমূল ছাত্র পরিষদ।
এসএফআইয়ের সমাবেশে বক্তার তালিকায় ছিলেন শুধুই ছাত্র নেতারা । তৃণমূল ছাত্র সমাবেশে কিন্তু রীতিমত তারকাদের ভিড়। এদিন বক্তব্যরাখেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম, মুকুল রায় প্রমুখ।
কিন্তু যাঁদের লক্ষ্যে এই সমাবেশ তাঁরা কতটা হাজির হলেন? ফাঁকা চেয়ার আর জমায়েতের অবস্থা দেখে একবারের জন্যও জ্বালানো হল না ভেতরের আলো। 
স্বাভাবিকভাবেই দিল্লিকাণ্ড নিয়ে বড় আক্রমণাত্মক তৃণমূলের নেতারা। সমাবেশে ছিলেন মুকুল রায়ও। কিন্তু জমায়েত তখন এতই কম যে শেষপর্যন্ত আর বক্তব্যই রাখা হলনা সভার মূল বক্তার।