উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী প্রয়াত বিধায়কের স্ত্রী-রা

দাশপুর এবং বাঁকুড়া সদর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রয়াত দুই নেতার স্ত্রীকে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। বাঁকুড়া সদর কেন্দ্রে প্রার্থী হয়েছেন মিনতি মিশ্র। দাশপুর কেন্দ্রে প্রার্থী হয়েছেন মমতা ভুঁইয়া। রাজনৈতিক মহলের ব্যাখ্যা, বিতর্ক এড়াতেই, বিভিন্ন ইস্যুতে কোণঠাসা শাসক দল তৃণমূল কংগ্রেস এমন সিদ্ধান্ত নিয়েছে।

Updated: Apr 28, 2012, 09:42 PM IST

দাশপুর এবং বাঁকুড়া সদর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রয়াত দুই নেতার স্ত্রীকে প্রার্থী করল তৃণমূল কংগ্রেস। বাঁকুড়া সদর কেন্দ্রে প্রার্থী হয়েছেন মিনতি মিশ্র। দাশপুর কেন্দ্রে প্রার্থী হয়েছেন মমতা ভুঁইঞা। রাজনৈতিক মহলের ব্যাখ্যা, বিতর্ক এড়াতেই, বিভিন্ন ইস্যুতে কোণঠাসা শাসক দল তৃণমূল কংগ্রেস এমন সিদ্ধান্ত নিয়েছে।
পার্ক স্ট্রিট থেকে ব্যঙ্গচিত্র কাণ্ড-ক্ষমতায় আসার এক বছর পূর্ণ না-হতেই একের পর এক ইস্যুতে কোণঠাসা শাসক দল তৃণমূল কংগ্রেস। সঙ্গে রয়েছে গোষ্ঠীদ্বন্দ্বের কাঁটা। সম্ভবত সেকারণেই দাশপুর এবং বাঁকুড়া সদর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে কোনওরকম ঝুঁকি না নিয়েই প্রার্থী করা হল প্রয়াত দুই নেতার স্ত্রীকে। দাশপুর কেন্দ্রের তৃণমূল বিধায়ক অজিত ভুঁইঞা এবং বাঁকুড়া সদর কেন্দ্রের বিধায়ক কাশিনাথ মিশ্রর মৃত্যুর পর ওই আসনদুটি শূন্য হয়। ১২ জুন ওই দুটি আসনে উপনির্বাচন।