সরকারি ওষুধ 'পাচার' সন্দেহে শ্যামবাজারে 'দাদাগিরি' তৃণমূল কাউন্সিলরের

সরকারি গাড়িতে করে বেসরকারি দোকানে 'পাচার' করা হচ্ছে ন্যায্যমূল্যের ওষুধ। এই সন্দেহে শ্যামবাজার পাঁচমাথার মোড়ে এক বেসরকারি ওষুধের দোকানের কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে।

Updated: Apr 13, 2018, 02:34 PM IST
সরকারি ওষুধ 'পাচার' সন্দেহে শ্যামবাজারে 'দাদাগিরি' তৃণমূল কাউন্সিলরের

নিজস্ব প্রতিবেদন : সরকারি গাড়িতে করে বেসরকারি দোকানে 'পাচার' করা হচ্ছে ন্যায্যমূল্যের ওষুধ। এই সন্দেহে শ্যামবাজার পাঁচমাথার মোড়ে এক বেসরকারি ওষুধের দোকানের কর্মীদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে।

এদিন ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রতীকী ধর্মঘটের ডাক দিয়েছিল ১৭টি বাম দল। বনধে জনজীবন স্বাভাবিক রাখতে পথে নেমেছিলেন ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপি ঘোষ। বনধে সাধারণ মানুষের কোথাও কোনও অসুবিধা হচ্ছে কিনা, সে খোঁজ নিচ্ছিলেন তিনি।

আরও পড়ুন, 'ট্যাবলেট এফেক্ট'! বিনা যুদ্ধে ভোটের আগেই 'বিরোধীশূন্য' বীরভূম জেলা পরিষদ

এমন সময়ই হঠাত্ চোখে পড়ে সরকারি গাড়িতে করে ওষুধ ঢুকছে শ্যামবাজার পাঁচমাথার মোড়ে একটি বেসরকারি দোকানে। দেখামাত্রই 'গভর্মেন্ট হসপিটাল সাপ্লাই' লেখা গাড়িটির পথ আটকান কাউন্সিলর বাপি ঘোষের অনুগামীরা। কাউন্সিলর বাপি ঘোষের মনে বয়, ওই গাড়িতে করে সরকারি ওষুধ 'পাচার' করা হচ্ছে।

আরও পড়ুন, ফ্রিজার কাণ্ডে এবার পুলিসের নজরে এসবিআই-এর সার্ভিস ম্যানেজার

এরপরই ওই দোকান কর্মীদের কাউন্সিলরের অনুগামীরা ব্যাপক মারধর করেন বলে অভিযোগ। পরে পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। যদিও মারের অভিযোগ খারিজ করে দিয়েছেন কাউন্সিলর বাপি ঘোষ। এই ঘটনায় দুপক্ষ-ই থানায় অভিযোগ দায়ের করেছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close