তৃণমূলের সঙ্গে শিখা মিত্রের সংঘাত আরও বাড়ল

Last Updated: Thursday, November 14, 2013 - 20:08

তৃণমূল কংগ্রেসের সঙ্গে শিখা মিত্রের সংঘাত  আরও বাড়ল। কেন বিধানসভায় তাঁর আসন পরিবর্তন করা হল, তা নিয়ে অধ্যক্ষকে চিঠি দিলেন শিখা মিত্র। তৃণমূল বিধায়কের অভিযোগ, তাঁর সঙ্গে কথা না বলে একতরফা সিদ্ধান্ত নিচ্ছে দল।  শিখা মিত্রের সঙ্গে তৃণমূল কংগ্রেসের সংঘাতটা শুরু হয়েছিল বেশ কিছুদিন আগেই। দলের বিরুদ্ধে এরপর প্রকাশ্যেই মুখ খুলতে শুরু করেন তিনি।  
তৃণমূল কংগ্রেসও চুপ করে বসেনি। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের পথে হাঁটার সিদ্ধান্ত নেয় দল। শিখা মিত্রের আসন পরিবর্তনের জন্য অধ্যক্ষকে চিঠি দেন পার্থ চট্টোপাধ্যায়। সেই চিঠির ভিত্তিতে শিখা মিত্রকে সরকারি বেঞ্চ থেকে সরিয়ে বিরোধী বেঞ্চের দিকে একশো সাত নম্বর সিটে পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন অধ্যক্ষ।
এই খবর জানতে পেরেই নড়েচড়ে বসেন তৃণমূল বিধায়ক।
বৃহস্পতিবার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন তিনি। তাঁর বক্তব্য, কী কারণে এভাবে তাঁর আসন পরিবর্তন করা হল, তা তিনি নিজেই জানেন না। তিনি দলবিরোধী কাজ করেছেন এমন কোনও কথা দলের কেউ তাঁকে জানাননি বলে দাবি শিখা মিত্রের। চিঠিতে তিনি লিখেছেন, মাসদুয়েক আগে মুকুল রায় তাঁকে ফোন করেছিলেন। তাঁর কাছে তিনি জানতে চেয়েছিলেন, কোনও ভুল তিনি করেছেন কি? তবে মুকুল রায় আজপর্যন্ত সেই প্রশ্নের কোনও জবাব দেননি।  
শিখা মিত্রের এই চিঠিকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে।



First Published: Thursday, November 14, 2013 - 22:30


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja