'ফাঁকা মাঠে' কংগ্রেস এজেন্টকে হুমকি দিয়ে ফের বিতর্কে তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়

ফের বিতর্কে অনিন্দ্য চট্টোপাধ্যায়। বুথের মধ্যেই কংগ্রেস এজেন্টকে হুমকি দিলেন তৃণমূল প্রার্থী। হুমকি চলল পুলিসের সামনেই। পুনর্নির্বাচনের দিন এই নিয়ে উত্তেজনা ছড়াল বিধাননগরের ৪১ নম্বর ওয়ার্ডে। দুপুর ১টা ৪০ নাগাদ ৪২৭ নম্বর বুথে  ঢুকে  তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়  জানতে চান, কংগ্রেস ভোট বয়কট করলেও কংগ্রেসের পোলিং এজেন্ট ওই বুথে কী করছেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কংগ্রেস প্রার্থী কুণাল মজুমদার। তিনি সাফ জানান, ওই ব্যক্তি কংগ্রেসের পোলিং এজেন্ট নয়।

Updated By: Oct 9, 2015, 08:38 PM IST
'ফাঁকা মাঠে' কংগ্রেস এজেন্টকে হুমকি দিয়ে ফের বিতর্কে তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়

ওয়েব ডেস্ক: ফের বিতর্কে অনিন্দ্য চট্টোপাধ্যায়। বুথের মধ্যেই কংগ্রেস এজেন্টকে হুমকি দিলেন তৃণমূল প্রার্থী। হুমকি চলল পুলিসের সামনেই। পুনর্নির্বাচনের দিন এই নিয়ে উত্তেজনা ছড়াল বিধাননগরের ৪১ নম্বর ওয়ার্ডে। দুপুর ১টা ৪০ নাগাদ ৪২৭ নম্বর বুথে  ঢুকে  তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়  জানতে চান, কংগ্রেস ভোট বয়কট করলেও কংগ্রেসের পোলিং এজেন্ট ওই বুথে কী করছেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কংগ্রেস প্রার্থী কুণাল মজুমদার। তিনি সাফ জানান, ওই ব্যক্তি কংগ্রেসের পোলিং এজেন্ট নয়।

এই ঘটনায় প্রশ্ন উঠছে, কংগ্রেসের পোলিং এজেন্ট না হলে কীভাবে ওই ব্যক্তির কাছে বৈধ কাগজপত্র এল। সকাল সাতটা থেকে ভোট শুরু হলেও এই ঘটনা নিয়ে দুপুরে কেন হইচই শুরু হল তা নিয়েও উঠছে প্রশ্ন।

.