শাসকের শাসানি রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সনকে

Last Updated: Saturday, November 24, 2012 - 16:54

এবার তৃণমূল কর্মী-সমর্থকদের শাসানির মুখে পড়লেন খোদ রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন সুনন্দা মুখার্জি। বাঘাযতীন জোড়াবাগান এলাকায় একটি জলাজমি ভরাটের বিরুদ্ধে স্থানীয় যুবকদের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। অভিযোগ, সেকারণেই বাড়িতে এসে তাঁকে ও তাঁর দুই মেয়েকে শাসিয়ে যায় তৃণমূল সমর্থকেরা।  
বাঘাযতীনের জোড়াবাগান এলাকার এই সাড়ে পাঁচ কাঠা  জলাজমি ভরাট করে প্রমোটিংয়ের চেষ্টা চলছে বলে অভিযোগ করেছিলেন ওই এলাকারই বাসিন্দারা। এর বিরুদ্ধে আন্দোলনে নামেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন সুনন্দা মুখার্জি। অভিযোগ, সেকারণেই শুক্রবার সুনন্দাদেবীর স্বামী, রাজ্যের প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামীর অনুপস্থিতিতে তাঁর বাড়িতে চড়াও হয় ২৫-৩০ জন তৃণমূল কর্মী। সুনন্দাদেবী এবং তাঁর দুই মেয়েকে শাসিয়ে যায় তারা।   
এঘটনায় মূল অভিযুক্ত স্থানীয় তৃণমূল কর্মী গৌতম ব্যানার্জি। ক্যামেরার সামনে মুখ খুলতে না চাইলেও অভিযুক্তদের সাফাই, এর আগে ওই জলাভূমির একটা বড় অংশ বুজিয়ে প্রোমোটিং হয়। তখন বাধা দেননি সুনন্দাদেবী। বাকি অংশ আবর্জনা পড়ে ভরাট হয়ে গেছে। এখন অযথা এ নিয়ে হইচই করা হচ্ছে। তবে এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি সুনন্দাদেবী।



First Published: Saturday, November 24, 2012 - 16:54


comments powered by Disqus