নোট বাতিলের প্রতিবাদে দক্ষিণ কলকাতার রাস্তায় তৃণমূল

নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ, আর রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগে ফের রাজপথে তৃণমূল। দক্ষিণ কলকাতায় দলের প্রতিবাদ মিছিলে পা মেলালেন দলের প্রথম সারির নেতারা। যাদবপুর থানা থেকে  হাজরা পর্যন্ত এই মিছিলে ছিলেন  সুব্রত বক্সি। তিনি জানিয়েছেন, গোটা দেশে তাঁরা এই আন্দোলন ছড়িয়ে দেবেন।

Updated By: Jan 14, 2017, 11:20 PM IST
নোট বাতিলের প্রতিবাদে দক্ষিণ কলকাতার রাস্তায় তৃণমূল

ওয়েব ডেস্ক: নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ, আর রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগে ফের রাজপথে তৃণমূল। দক্ষিণ কলকাতায় দলের প্রতিবাদ মিছিলে পা মেলালেন দলের প্রথম সারির নেতারা। যাদবপুর থানা থেকে  হাজরা পর্যন্ত এই মিছিলে ছিলেন  সুব্রত বক্সি। তিনি জানিয়েছেন, গোটা দেশে তাঁরা এই আন্দোলন ছড়িয়ে দেবেন।

আরও পড়ুন- নির্বাচনে মনোনয়ন পত্র তোলা ঘিরে হরিমোহন ঘোষ কলেজে নিরাপত্তার বজ্রআঁটুনি

এদিকে, আজ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারকে গ্রেফতার করা হল। জেরা করা হচ্ছিল বিধাননগর উত্তর থানায়। তাঁর বিরুদ্ধে আন্দোলনরত SSC প্রার্থীদের থেকে টাকা তোলার অভিযোগ। চাকরির দাবিতে ২০১৪-য় SSC অফিসের সামনে অনশন করছিলেন প্যানেলভুক্ত প্রার্থীরা। অভিযোগ, ২০১৪সালের ১২ ডিসেম্বর সেখানে যান জয়প্রকাশ মজুমদার। অভিযোগ, আন্দোলনকারীদের তিনি বলেন, সুপ্রিম কোর্টের মামলা করার জন্য ৪ লক্ষ টাকা চাই। চাকরিপ্রার্থীরা চাঁদা তুলে সে টাকা জোগাড় করেন।

আরও পড়ুন-  চার মাসের জন্য বন্ধ হচ্ছে সাউথ সিটি মল

.