পাহাড় থেকে ফিরে আসা পর্যটকদের ভিড় ধর্মতলায়

পাহাড়ে আতঙ্কের কয়েক দিন কাটিয়ে ট্রেনে করে ফিরে এলেন পর্যটকদের একাংশ। আজ সকালে দার্জিলিং মেলে শিয়ালদহে ফেরেন তাঁরা। বাড়ি ফিরতে পেরে প্রত্যেকেই খুশি। তাঁদের চোখে মুখে স্বস্তির ছাপ স্পষ্ট। আগাগোড়াই পর্যটকদের পাশে থাকায় মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের ভূমিকার প্রশংসা করেন পাহাড় ফেরত পর্যটকরা।

Updated By: Jun 10, 2017, 09:12 AM IST
পাহাড় থেকে ফিরে আসা পর্যটকদের ভিড় ধর্মতলায়

ওয়েব ডেস্ক: পাহাড়ে আতঙ্কের কয়েক দিন কাটিয়ে ট্রেনে করে ফিরে এলেন পর্যটকদের একাংশ। আজ সকালে দার্জিলিং মেলে শিয়ালদহে ফেরেন তাঁরা। বাড়ি ফিরতে পেরে প্রত্যেকেই খুশি। তাঁদের চোখে মুখে স্বস্তির ছাপ স্পষ্ট। আগাগোড়াই পর্যটকদের পাশে থাকায় মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের ভূমিকার প্রশংসা করেন পাহাড় ফেরত পর্যটকরা।

আরও পড়ুন অপসারিত দার্জিলিংয়ের এসপি অমিত জাভালগি, তাঁর জায়গায় দায়িত্ব নিচ্ছেন অখিলেশ চতুর্বেদী

অন্যদিকে, পাহাড় থেকে ফিরে আসা পর্যটকদের ভিড় ধর্মতলায়। গতরাতেই এক এক করে ঢুকতে শুরু করে বাসগুলি। অশান্ত পাহাড় ছেড়ে তড়িঘড়ি ফিরে এসেছেন অনেক পর্যটক। তাঁদের সুবিধার জন্য প্রশাসনের তরফে হেল্পডেস্কের ব্যবস্থা রাখা হয় ধর্মতলা চত্বরে। যাত্রীদের জন্য জলের ব্যবস্থাও ছিল। রাতে পৌছয় যে বাসগুলি তার যাত্রীদের গন্তব্যে পৌছতে যাতে কোনও অসুবিধা না হয়, সেজন্য কম করে তিরিশটি বাসের ব্যবস্থা রাখা হয় ধর্মতলায়।

আরও পড়ুন  আজ উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

.