চার ঘণ্টা পর হুগলিতে অবশেষে উঠলো রেল অবরোধ

প্রায় চারঘণ্টা পর অবশেষে উঠলো অবরোধ। বর্ধমান-হাওড়া সুপার এক্সপ্রেস স্টেশনে না থামায় সকাল থেকেই হুগলির খন্যানে রেল অবরোধ করলেন নিত্যযাত্রীরা।  পাণ্ডুয়া থেকে ব্যান্ডেল পর্যন্ত বর্ধমান-হাওড়া সুপার এক্সপ্রেসের প্রতিটা স্টেশনেই দাঁড়ানোর কথা ঘোষণা করে রেল। আজ থেকেই এই সিদ্ধান্ত কার্যকর হওয়ার কথা থাকলেও তা হয়নি। এরপরই রেল অবরোধ করেন নিত্যযাত্রীরা। সেই সময় কর্মরত স্টেশন মাস্টারের শাস্তির দাবি জানান বিক্ষোভকারীরা।

Updated By: Oct 8, 2015, 11:39 AM IST

ওয়েব ডেস্ক: প্রায় চারঘণ্টা পর অবশেষে উঠলো অবরোধ। বর্ধমান-হাওড়া সুপার এক্সপ্রেস স্টেশনে না থামায় সকাল থেকেই হুগলির খন্যানে রেল অবরোধ করলেন নিত্যযাত্রীরা।  পাণ্ডুয়া থেকে ব্যান্ডেল পর্যন্ত বর্ধমান-হাওড়া সুপার এক্সপ্রেসের প্রতিটা স্টেশনেই দাঁড়ানোর কথা ঘোষণা করে রেল। আজ থেকেই এই সিদ্ধান্ত কার্যকর হওয়ার কথা থাকলেও তা হয়নি। এরপরই রেল অবরোধ করেন নিত্যযাত্রীরা। সেই সময় কর্মরত স্টেশন মাস্টারের শাস্তির দাবি জানান বিক্ষোভকারীরা।

ভাঙচুর চালানো হয় স্টেশন মাস্টারের ঘরে। খবর সংগ্রহে গিয়ে আক্রান্ত হন চব্বিশ ঘণ্টার চিত্র সাংবাদিক প্রবীর প্রামাণিক। অবরোধের জেরে বিপর্যস্ত হয় পরিষেবা। অফিস টাইমে ট্রেন বন্ধ হওয়ায় চরম হয়রানির শিকার হন নিত্যযাত্রীরা।

.