দুর্ঘটনায় ছিন্ন হাত, দীর্ঘ অপেক্ষার পর ফেরাল হাসপাতাল

Last Updated: Wednesday, January 30, 2013 - 21:31

শিয়ালদহে পথ দুর্ঘটনায় কাটা গেল এক বাস যাত্রীর বাঁ হাত। সরকারি হাসপাতালে চিকিত্‍সা করাতে গিয়েও চরম দুর্ভোগে পড়তে হল ওই ব্যক্তির পরিবারকে। পরিকাঠামো নেই এই অজুহাতে দু ঘণ্টা পর ওই ব্যক্তিকে অন্যত্র রেফার করে দিল এনআরএস হাসপাতাল।
দেখুন ভিডিও
 বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন রাজারহাটের বাসিন্দা সুকুমার রায় নামে ওই ব্যক্তি।
বুধবার বিকেল পাঁচটা নাগাদ অফিস থেকে থার্টি বি বাসে করে বাড়ি ফিরছিলেন রাজারহাটের বাসিন্দা সুকুমার রায়।  শিয়ালদহের জগত্‍ সিনেমার সামনে ট্রাম লাইনের ওপর হঠাত্‍ই দাঁড়ায় বাসটি। সেই সময় পিছন দিক থেকে এসে একটি ট্রাম ধাক্কা মারে বাসটিকে। সামান্য এগিয়ে বাঁ দিকে ঘুরে যায় বাস। পিছনের সিটের একেবারে বাঁ দিকে বসে ছিলেন সুকুমার রায়। ট্রামের ধাক্কায় টাল সামলাতে না পেরে সুকুমার বাবুর বাঁ হাত বাইরে বেরিয়ে যায়। ওই সময় পিছন থেকে অন্য একটি বাস এসে ধাক্কা মারে ১৩ বি রুটের ওই বাসটিকে।
সেই ধাক্কায় সুকুমারবাবুর কাঁধের নীচ থেকে পুরো বাঁ হাতটাই কাটা যায়। কাটা হাত পড়ে  বাসের মধ্যেই। পুলিসের সহযোগিতায় বিকেল পাঁচটা পনেরো নাগাদ কাটা হাত সমেত সুকুমার রায়কে নিয়ে গিয়ে ভর্তি করা হয় এনআরএস হাসপাতালে। অভিযোগ এরপর প্রায় দু ঘণ্টা কার্যত ফেলে রাখা হয় ওই যাত্রীকে। দু ঘণ্টা পর এনআরএস কর্তৃপক্ষ জানায় কাটা হাত জোড়ার মত পরিকাঠামো তাদের নেই। এরপরই কাটা হাত সমেত সুকুমার রায়কে রেফার করে দেওয়া হয় এসএসকেএম হাসপাতালে। বর্তমানে সেখানেই ভর্তি রয়েছেন সুকুমার রায়।  



First Published: Wednesday, January 30, 2013 - 23:14


comments powered by Disqus