মিছিল ছাপিয়ে অঘোষিত ধর্মঘটে পাওনা ভোগান্তি

পরিবহণ বিভ্রাটে ফের ভোগান্তির শিকার হলেন সাধারণ মানুষ। দাবি আদায়ের জন্য আজ আটটি শ্রমিক সংগঠনের ডাকে মিছিলে সামিল হন পরিবহণ শ্রমিকরা। আর তারই জেরে সকাল থেকে রাস্তায় যানবাহন কার্যত উধাও। ট্যাক্সির দেখা মেলেনি। বাস, অটোও ছিল তুলনায় কম।  আমজনতার অভিযোগ, পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ সরকার।

Updated By: Sep 10, 2014, 07:35 PM IST
মিছিল ছাপিয়ে অঘোষিত ধর্মঘটে পাওনা ভোগান্তি

ওয়েব ডেস্ক: পরিবহণ বিভ্রাটে ফের ভোগান্তির শিকার হলেন সাধারণ মানুষ। দাবি আদায়ের জন্য আজ আটটি শ্রমিক সংগঠনের ডাকে মিছিলে সামিল হন পরিবহণ শ্রমিকরা। আর তারই জেরে সকাল থেকে রাস্তায় যানবাহন কার্যত উধাও। ট্যাক্সির দেখা মেলেনি। বাস, অটোও ছিল তুলনায় কম।  আমজনতার অভিযোগ, পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ সরকার।

সকালে বিমানবন্দরে নেমে বিপাকে পড়েন যাত্রীরা। ট্যাক্সির দেখা নেই। সরকারি বাসও অমিল। অগত্যা পুলিসের গাড়িতে করেই গন্তব্যে পৌছলেন যাত্রীরা। ধর্মতলা, যাদবপুরেও তখন একই ছবি। বাসস্ট্যান্ডে যাত্রীদের দীর্ঘ লাইন। অথচ বাসের দেখা নেই।

ট্যাক্সি না পেয়েও এদিন চরম ভোগান্তির শিকার হন যাত্রীরা। বেলা যত বেড়েছে, হাওড়ার ট্যাক্সি চিত্র ততই করুণ হয়েছে। সরকারি বাসের দেখা মেলেনি। লাগেজ নিয়ে হেঁটে গন্তব্যে পৌছনোর যানবাহন পেতে চরম নাকাল হন যাত্রীরা।
 
ঘোষিত পরিবহণ ধর্মঘট ছাড়াই কেন এমন ভোগান্তি? তবে এই অচলাবস্থার অবসান চান যাত্রীরা। সন্ধ্যার পর অবশ্য পরিস্থিতির কিছুটা উন্নতি হয়। বাস, ট্যাক্সির দেখা মেলে রাস্তায়। তবে ১৮ সেপ্টেম্বর থেকে টানা ট্যাক্সি ধর্মঘটে সামিল হবেন চালকরা। আর তাঁদের সমর্থনে ১৯ সেপ্টেম্বর পথে নামবে না বাস,মিনিবাস, অটো।

.