ত্রিফলায় তড়িদাহত হয়ে মৃত্যু এক শিশুর

বিপজ্জনক বাতিস্তম্ভ। গত বছর ত্রিফলা বাতিস্তম্ভে তড়িদাহত হয়ে মৃত্যু হয় এক শিশুর। গত রাতে বৌবাজারের কাছে একটি ত্রিফলা বাতিস্তম্ভে আগুন লেগে গেল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাতিস্তম্ভের খোলা তার থেকে অগ্নিকাণ্ড। স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনেন কিছুক্ষণের মধ্যেই। 

Updated: Apr 20, 2017, 10:05 AM IST
ত্রিফলায় তড়িদাহত হয়ে মৃত্যু এক শিশুর

ওয়েব ডেস্ক: বিপজ্জনক বাতিস্তম্ভ। গত বছর ত্রিফলা বাতিস্তম্ভে তড়িদাহত হয়ে মৃত্যু হয় এক শিশুর। গত রাতে বৌবাজারের কাছে একটি ত্রিফলা বাতিস্তম্ভে আগুন লেগে গেল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাতিস্তম্ভের খোলা তার থেকে অগ্নিকাণ্ড। স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনেন কিছুক্ষণের মধ্যেই। 

আলোকিত হয়েছে শহর। রাতের কলকাতাকে আর গিলতে আসে না মিশকালো আঁধার। ত্রিফলা বাতিস্তম্ভে নীচ সাদা LED-র খেলা শোভা বাড়িয়েছে গোটা শহরের। তবুও অরক্ষিত শহর নিয়ে উঠছে নানান প্রশ্ন। 

কেন শহর সাজলেও বাতিস্তম্ভ রক্ষণাবেক্ষণের কাজ হচ্ছে না? কেন অধিকাংশ বাতিস্তম্ভের বক্স খোলা, রাস্তার ওপরে জড়ো করা তার? যে শহরে ফুটপাথে অসংখ্য মানুষের নিশিযাপন, সেখানে কেন অরক্ষিত অবস্থায় বাতিস্তম্ভ? কার গাফিলতিতে এমন অবস্থা? সরেজমিনে ২৪ ঘণ্টা। বাতিস্তম্ভের বিদ্যুত্‍বাহী তারে তড়িদাহত হয় এক শিশুর মৃত্যু। এরপরও কি টনক নড়েনি প্রশাসনের?