মদন কাণ্ডে পাল্টা আক্রমণে ত্রিমুখী রণনীতি মমতা বন্দ্যোপাধ্যায়ের

মদন মিত্র কাণ্ডে পাল্টা আক্রমণে ত্রিমুখী রণনীতি স্থির করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে সকাল থেকেই সংসদে সরব হয়েছেন তৃণমূল সাংসদরা। তাঁদের হাতিয়ার সাহারাশ্রী সুব্রত রায়ের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ছবি। পাশাপাশি, কলকাতায় আজ ফের প্রতিবাদ মিছিল করবেন ক্রীড়াপ্রেমীরা। গোষ্ঠপালের মূর্তির পাদদেশ থেকে শুরু হয়ে পার্ক স্ট্রিট ঘুরে ফের গোষ্ঠপালের মূর্তির সামনে ফিরবে মিছিল। জেলায় জেলায় বিক্ষোভের কর্মসূচিও চালিয়ে যেতে নির্দেশ দেওয়া হয়েছে।  

Updated By: Dec 15, 2014, 12:19 PM IST
মদন কাণ্ডে পাল্টা আক্রমণে ত্রিমুখী রণনীতি মমতা বন্দ্যোপাধ্যায়ের

ওয়েব ডেস্ক: মদন মিত্র কাণ্ডে পাল্টা আক্রমণে ত্রিমুখী রণনীতি স্থির করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে সকাল থেকেই সংসদে সরব হয়েছেন তৃণমূল সাংসদরা। তাঁদের হাতিয়ার সাহারাশ্রী সুব্রত রায়ের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ছবি। পাশাপাশি, কলকাতায় আজ ফের প্রতিবাদ মিছিল করবেন ক্রীড়াপ্রেমীরা। গোষ্ঠপালের মূর্তির পাদদেশ থেকে শুরু হয়ে পার্ক স্ট্রিট ঘুরে ফের গোষ্ঠপালের মূর্তির সামনে ফিরবে মিছিল। জেলায় জেলায় বিক্ষোভের কর্মসূচিও চালিয়ে যেতে নির্দেশ দেওয়া হয়েছে।  

এ দিকে,পরিবহণমন্ত্রীর গ্রেফতারের প্রতিবাদে গত শুক্রবার থেকে বারবার পথে নেমেছেন মদন অনুগামীরা। তামাম কলকাতা জুড়ে বিক্ষোভ মিছিলের পাশাপাশি প্রতিদিন ধর্নার ডাক দেওয়া হয় ধর্মতলাতেও। তবে কাজের দিনে শাসকদলের ধর্না মিছিলে যোগ দেওয়া নিয়ে দ্বিধাভিভক্ত  অটো এবং ট্যাক্সি চালকরা।

আজও সিবিআইয়ের ম্যারাথন জেরার মুখে মদন মিত্র।  সকালে ৬.৪০ নাগাদ ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা থেকে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় তাঁকে। থানা থেকে বেরিয়ে দলীয় কর্মীদের মমতা বন্দ্যোপাধ্যায় যা বলছেন তা মেনে চলার নির্দেশ দিলেন পরিবহণ মন্ত্রী।

.